নগরীতে অপহরণের ৮ দিন পর উদ্ধার তরুণ, গ্রেপ্তার ১ – দৈনিক সিলেটের দিনকাল

নগরীতে অপহরণের ৮ দিন পর উদ্ধার তরুণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

নগরীতে অপহরণের ৮ দিন পর উদ্ধার তরুণ, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক ::
অপহরণের প্রায় ৮ দিন পর গুরুতর আহত এক তরুণকে উদ্ধার করেছে সিলেট নগরীর জালালাবাদ থানা পুলিশ। উদ্ধার তরুণের নাম আজাদ হোসেন (১৯)। সে জালালাবাদ থানা এলাকার শিবের বাজার বড়ফৌজ এলাকার মো. নুর উদ্দিনের পুত্র।

গত ১৯ জানুয়ারি সকাল আনুমানিক সড়ে ১০ টার দিকে তাকে অপহরণ করা হলে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত আনুমানিক দেড়টার দিকে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীদের মধ্যে নজির আহমদ মোজাহিদ নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর উদ্ধার আজাদ হোসেনকে চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান।

পুলিশ জানায়, গত ২১ জানুয়ারি অপহরণের ঘটনায় জালালাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অপহৃত আজাদ হোসেনের পিতা মো. নুর উদ্দিন। এ অভিযোগে তিনি উল্লেখ করেন বড়ফফৌজ এলাকার ফয়জুর রহমানের পুত্র নজির আহমদ মোজাহিদ (২৪), আরজান আলীর পুত্র মুসলেহ উদ্দিন (৩৮), মনু মিয়ার পুত্র কবির আহমদ ওরফে সমশাদ (৪৫), ফয়জুর রহমানেরপুত্র বশির আহমদ (২৬) ও অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে তার ছেলে আজাদ হোসেনকে অপহরণ করে নিয়ে যান। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার প্রায় ৮ দিন পর শিবেরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই (নিরস্ত্র) মো. জোবায়েদ খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে মারাত্মক আহত অবস্থায় গোপাল কান্দিগাঁও সড়কের মোহাম্মদ আলী মার্কেট এর সামনে উত্তর দিকের একটি স্থান থেকে তাকে উদ্ধার করা হয়।

অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল