নগরীতে দোকানের মাল চাপায় শ্রমিকের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

নগরীতে দোকানের মাল চাপায় শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

নগরীতে দোকানের মাল চাপায় শ্রমিকের মৃত্যু

দিনকাল ডেস্ক

সিলেট নগরীতে দোকানের পার্টিকেল হার্ডবোর্ড চাপায় এক শ্রমিকের মৃত্যু ঘটেছে। রোববার সকাল ৬ টায় নগরীর সওদাগর টুলাস্থ ফাহিমা গ্লাস হাউস এন্ড হারুণ পার্টিকেল বোর্ড নামীয় দোকানে এ ঘটনা। মৃত নাজমুল হোসেন (৩০) নগরীর কাজীটুলা লোহারপাড়া গলির ১২০ নং বাসার বর্তমান বাসিন্দা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে দিরাইয়ে।
পারিবারিক সূত্র জানায়- নাজমুল ট্রান্সপোর্টে আসা দোকানের মালামাল লোড আনলোডের কাজ করতো। রোববার (২৩ আগস্ট) ভোরে নগরীর সওদাগর টুলাস্থ ফাহিমা গ্লাস হাউস এন্ড হারুণ পার্টিকেল বোর্ডের মাল আনলোড করতে যায়। এ সময় দোকানে ঝুঁকিপূর্ণ অবস্থায় রাখা হার্ডবোর্ডের স্তুপ তার উপর পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে লাশ সন্ধ্যায় দিরাইয়ে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন থানার তদন্ত অফিসার সৌমেন মৈত্র।
দোকানের হার্ডবোর্ডের স্তুপ ঝুঁকিপূর্ণ অবস্থায় রাখার ফলে এ ঘটনা ঘটে। ফলে ঘটনার দায় এড়াতে দোকান মালিক হারুণ মিয়া আত্মগোপনের থেকে দৌড়ঝাপ শুরু করেছেন বলে স্থানীয় সূত্র প্রকাশ।।
নাজমুলের বোন তাসলিমা আক্তার ঘটনার জন্য দোকান মালিক হারুণ মিয়াকে দায়ী করে সাংবাদিকদের জানান- ঘটনার বিচার চেয়ে আমরা থানায় অভিযোগ করেছি। পুলিশ ও স্থানীয় কাউন্সিলর রাশেদ বলেছেন দাফন শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল