নগরীর গোয়াবাড়ি থেকে দুই ছিনতাইকারী গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

নগরীর গোয়াবাড়ি থেকে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

নগরীর গোয়াবাড়ি থেকে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট নগরীর গোয়াবাড়ি থেকে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার উজানশাপেলা গ্রামের আমিন উদ্দিনের পুত্র ফয়সল (২৪) ও দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মৃত ফয়েজের পুত্র তামিম (২৪)। ফয়সল এয়ারপোর্ট থানাধীন হাজীপাড়া কামালের কলোনীতে ও তামিম বনকলাপাড়ার তানভীরের কলোনীতে থাকতেন।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, এয়ারপোর্ট থানাধীন খাদিমনগর লাখাউড়া আব্দুল খালিকের পুত্র পারভেজ আহমদের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযোগসূত্রে জানা যায়, ওয়ার্কসপ হোল্ডিং এর কাজ কাজ শেষে বৃহস্পতিবার রাত ১১টার দিকে গোয়াবাড়ী বাজারে যাওয়ার পথে পারভেজ আহমদকে পথরোধ করে গ্রেপ্তারকৃত ফয়সল ও তামিম। অস্ত্রের মুখে জিম্মি রেখে কিল, ঘুষি, লাথি মরে ছিনতাইকারীরা নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে এ ঘটনায় ভুক্তভোগী পারভেজ আহমদ এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গোয়াবাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ধারালো চাকু উদ্ধার করে জব্ধ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল