নগর বিএনপির ঈদ পূর্ণমিলনীতে খন্দকার মুক্তাদিরের অভিষেক – দৈনিক সিলেটের দিনকাল

নগর বিএনপির ঈদ পূর্ণমিলনীতে খন্দকার মুক্তাদিরের অভিষেক

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

নগর বিএনপির ঈদ পূর্ণমিলনীতে খন্দকার মুক্তাদিরের অভিষেক

mukkkkktadtuu৩ অক্টোবর ২০১৬, সোমবার: বিগত কয়েক দিন পূর্বে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষনা করা হয় সেখানে কেন্দ্রীয় নেতা হিসাবে সিলেট নতুন পুরাতন মিলিয়ে প্রায় ৩০জন স্থান পান। সেই কমিটিতে এমন কিছু নেতা রয়েছেন যারা স্থানীয় পর্যায়ে কখনও বিএনপি বা এর অঙ্গ সহযোগি সংগঠনের সদস্য ছিলেন না। সব মিলিয়ে সিলেটের ইতিহাসে প্রথম সিলেট বিভাগের প্রায় ৩০ নেতা এখন কেন্দ্রীয় বিএনপিতে নেতৃত্ব দিচ্ছেন। যা আমরা পূর্বে ৩০ নেতা ছবি সহ সংবাদ প্রকাশ করেছি। কমিটি ঘোষনার পর থেকে সিলেটের জনপ্রিয় নেতা বিএনপি দলীয় সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম খন্দকার আবদুল মালিকের পুত্র খন্দকার আবদুল মুক্তাদিরকে নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা। কমিটিতে বিএনপির কেন্দ্রীয় সহ- ব্যাংক ও রাজস্ব বিষয়ক সম্পাদক হিসাবে নাম আসে খন্দকার আব্দুল মুক্তাদিরের। কিন্তু তার পর থেকে তার অনুসারীরা তার নাম চেয়ারপার্সন উপদেষ্ঠায় ছিল বলে এমন দাবী জানিয়ে আসছেন। অনেকে আবার খন্দকার মুক্তাদির চেয়ারপার্সনের উপদেষ্ঠা দাবী করে অপপ্রচার চালাচ্ছে বলে দাবী করে আসছিলেন। ২ অক্টোবর ছিল সিলেট মহানগর বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক। সেখানে বিশেষ অতিথি ছিলেন চেয়ারপার্সনের আরেক উপদেষ্ঠা খন্দকার মোক্তাদির। এই নিয়ে মহানগর বিএনপির মধ্যে কিছুটা সমস্যা দেখা দেয়। খন্দকার আব্দুল মুক্তাদির চেয়ারপার্সনের উপদেষ্ঠা জানিয়ে মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ৯ সেপ্টেম্বর বিএনপির চেয়ারপার্সন ও মহাসচিব স্বাক্ষরিত একটি চিঠি প্রেরণ করা হয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করে। তবে সকল জল্পনা কল্পনার অবসান গঠিয়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা হিসাবে যে দায়িত্ব পেয়েছেন খন্দকার মুক্তাদির সে বিষয়টি মহানগর বিএনপির ঈদ পূর্ণামিলনী অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হল। এই দৃষ্ঠিতে খন্দকার মুক্তাদিরের চেয়ারপার্সনের উপদেষ্ঠা পদের অভিষেক হলো নগর বিএনপির ঈদ পূর্ণমিলনীর মধ্যে দিয়ে। সিলেটে শুরু হলো বিএনপির রাজনীতির নতুন মেরুকরণ। বিএনপির রাজনীতির মেরুকরণ ও ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিশেষ প্রতিবেদন। আমাদের সঙ্গে থাকুন।

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কৃতজ্ঞতা ও অভিনন্দন

এদিকে বিএনপির চেয়াপার্সনের উপদেষ্ঠা হিসাবে খন্দকার আব্দুল মোক্তাদিরকে দায়িত্ব প্রদান করায় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ লোকমান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকসুদ আহমদ। নেতৃবৃন্দ খন্দকার মুক্তাদিরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

খন্দকার আব্দুল মুক্তাদির কে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সংবর্ধনা

খন্দকার আব্দুল মুক্তাদির বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হওয়ায় আজ রোববার সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে নগরীর কাজীরবাজাস্থ তার নিজ বাসভবনে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ সভাপতি এটিএম বেলায়েত হোসেন মোহন, জেলা ছাত্রদলের সহ সভাপতি সুহেল মাহমুদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আবু হানিফ, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ও সিলেট মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মকসুদ আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সরওয়ার রেজা চৌধুরী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাহেদ মাহমুদ তুহিন, ৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সুফি সাহেদ, ছাত্রদল নেতা ফখরুল ইসলাম পান্না, দিলোয়ার হোসেন দিনার, জেলা ছাত্রদলের সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সামছুদ্দিন আহমদ, সহ কৃষি বিষয়ক সম্পাদক হুমায়ুন রশিদ, মহানগর ছাত্রদলের সদস্য রাসেল মাহমুদ, কয়েছ আহমদ, জেলা ছাত্রদলের সদস্য কয়েস আহমদ, ওলিউর রহমান ফেরদৌস, আলী আহমদ জুয়েল, আল আমিন সম্রাট, ফাহিম আহমদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল