নগর ভবনে গিয়ে দোয়া ও সহযোগিতা চাইলেন বদরুজ্জামান সেলিম – দৈনিক সিলেটের দিনকাল

নগর ভবনে গিয়ে দোয়া ও সহযোগিতা চাইলেন বদরুজ্জামান সেলিম

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০১৭

নগর ভবনে গিয়ে দোয়া ও সহযোগিতা চাইলেন বদরুজ্জামান সেলিম

সিলেট সিটি করপোরেশনে গিয়ে সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন সিলেট নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তিনি বৃহস্পতিবার বিকেলে নগরভবনে গিয়ে কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী নগর ভবনে উপস্থিত ছিলেন না।

জানা যায়- বিকেল ৩টায় বদরুজ্জামান সেলিম কয়েকজন নেতাকর্মী নিয়ে নগর ভবনে যান। নগর ভবনের প্রতিটি শাখায় গিয়ে তিনি কর্মকর্তা ও কর্মচারীদের সাথে করমর্দন করেন এবং আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের অংশগ্রহণের কথা জানিয়ে সবার দোয়া ও সহযোগিতা চান। এসময় উপস্থিত সবাই তাকে সহযোগিতার আশ্বাস দেন। এ সময় আরিফুল হক চৌধুরী নগরভবনে উপস্থিত না থাকলে বদরুজ্জামান সেলিম বেরিয়ে যাবার পর তিনি নগরভবনে নিজের কার্যালয়ে প্রবেশ করেন।

সিটি করপোরেশন সূত্র জানায়- মূলত আগামী সিসিক নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি নগরভবনের বিভিন্ন শাখায় গিয়ে জানান বদরুজ্জামান সেলিম। এসময় তিনি সবার সহযোগিতার পাশাপাশি ভোটও চান।

এ ব্যাপারে নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন- ‘কোটি টাকা খরচ করে নগর ভবন নির্মাণ করা হয়েছে। একজন নাগরিক হিসেবে সেই ভবনটি দেখতে গিয়েছিলাম।’

বদরুজ্জামান সেলিম আরো বলেন- ‘রথও দেখলাম, নগর ভবনে কলাও বিক্রি করে আসলাম। বিএনপি থেকে মনোনয়ন পেলে মেয়র নির্বাচনে অংশ নিতে নিজের আগ্রহের কথা তাদেরকে জানিয়েছি। এ ব্যাপারে কর্মকর্তা ও কর্মচারিদের দোয়া ও সহযোগিতা চেয়েছি।’