নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন – দৈনিক সিলেটের দিনকাল

নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০

নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
আজ ১৬ ডিসেম্বর। ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যান) নতমস্তকে আত্মসমপর্ণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। আজ বাঙালি জাতির গৌরবের দিন। বিশ্ব মানচিত্রে লাল–সবুজের পতাকার স্থান পাওয়ার দিন। যেসব বীর সন্তানের প্রাণের বিনিময়ে এই পতাকা ও মানচিত্র এসেছে, তাঁদের শ্রদ্ধা জানানোর মাধ্যমেই এই দিবসের মহিমা প্রকাশ পাচ্ছে আজ।
এবার বিজয়ের ৪৯তম বার্ষিকী।তবে করোনার সংক্রমণ পরিস্থিতির কারণে এবার মহান বিজয় দিবস পালনে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা রয়েছে।
১৬ ই ডিসেম্বর বুধবার সকাল আটটায় সালুটিকর ডিগ্রী কলেজ শহীদ মিনারে আওয়ামীলিগ যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ করেন, ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সিরাজ মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস,কামরুল হাসান আমিরুল, ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি জয়ন্ত কুমার দাশ সাধারণ সম্পাদক শেখ আব্দুল খালিক,সাংঘটনিক সম্পাদক রমজান আলী, সাংস্কৃতিক সম্পাদক শামল দাশ উপজেলা আওয়ামীলীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক কামরুল হাসান সাংঘটনিক সম্পাদক , শ্রম সম্পাদক মোঃ জৈন উদ্দিন সদস নাছির উদ্দিন,ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি/সাধারণ সম্পাদক আপ্তাব উদ্দিন মেম্বার, রফিক মিয়া, খলিল মিয়া, উমর আলী যুবলীগ আহবায়ক বিধান চন্দ,যুগ্ম আহবায়ক মিছবাহ, ফয়জুল, শাহিন আহমদ। উপজেলা আহবায়ক সোহান দে।মুক্তিযুদ্ধা সন্তান লিটন চন্দ,সেলিম আহমদ ও ইমাম উদ্দিন। উপজেলা ছাত্রলীগ সভাপতি আসরাফ জামিল লায়েক ও ইউনিয়ন নেত্রীবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল