নবগঠিত ছাত্রদলের ধাওয়ায় প্রত্যাখ্যানকারীদের পালায়ন (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

নবগঠিত ছাত্রদলের ধাওয়ায় প্রত্যাখ্যানকারীদের পালায়ন (ভিডিও)

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, জুন ১৫, ২০১৮

নবগঠিত ছাত্রদলের ধাওয়ায় প্রত্যাখ্যানকারীদের পালায়ন (ভিডিও)

স্টাফ রিপোর্টার
বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে গতকাল শুক্রবার বিকেলে নগরীর তালতলা থেকে নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে। মিছিল থেকে কমিটি প্রত্যাখানকারীদের নবগঠিত কমিটির নেতাকর্মীরা ধাওয়া করেন। মিছিলে নেতৃত্বদেন জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ্র জ্যোতি এষ, জেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান সহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বাদ জুম্মা নগরীর মাছুদিঘীরপাড় পয়েন্ট থেকে নবগঠিত জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে মিছিলটি তালতলাস্থ বাংলাদেশ ব্যাংক কার্যালয় অতিক্রমকালে মিছিলকে লক্ষ্য করে ৪/৫টি ককটেল ছুঁড়ে। সুরমা পয়েন্টে আগে থেকেই অবস্থান নেয়া কমিটি প্রত্যাখ্যানকারী নেতাকর্মীরা। ককটেল হামলার পরপরই নবগঠিত কমিটির নেতাকর্মীরা তাদের ধাওয়া দেন। এতে কমিটি প্রত্যাখ্যানকারী নেতাকর্মীরা পালিয়ে যায়।
সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের উপর যাদের আস্থা নেই তারাই এই হামলা চালিয়ে ছিল। সিলেট ছাত্রদলের কোন বিভেদ নেই সবাই ঐক্যবদ্ধ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার বলেন, মহান ঈদুল ফিতরে জনসাধারণ দূর্ভোগের কথা চিন্তা করে এই বিশাল মিছিলটি আমরা নগরীর তালতলা থেকে সুরমা পয়েন্ট এসে সমাবেশের মধ্যে দিয়ে সমাপ্ত করি। দেশনেত্রীর সু-চিকিৎসা ও মুক্তি দাবীর মিছিলে ষড়যন্ত্রকারীদের ছাত্রদলের ঐক্যবদ্ধ শক্তি প্রতিহত করেছে।

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটির দাওয়ায় সন্ত্রাসী চিনতাইকারিদের পলায়ন,,বিস্তারিত আসছে,,,,,,

Posted by Minar Hossen Liton on Friday, 15 June 2018

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল