নবগঠিত ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিকে কেন্দ্রীয় কমিটির অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

নবগঠিত ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিকে কেন্দ্রীয় কমিটির অভিনন্দন

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৭

নবগঠিত ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিকে কেন্দ্রীয় কমিটির অভিনন্দন

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র ২০১৭/১৮ সালের সিলেট বিভাগীয় কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।
রোববার (২৯ জানুয়ারী) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম মহসিন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এই অভিনন্দন জানান।
অভিনন্দন বার্তা কেন্দ্রীয় নেতৃবৃন্দ নবনির্বাচিত সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক এএইচ আরিফ, কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন, সহ-সভাপতি মামুন হাসান, নাজমুল কবির পাবেল, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল মনসুর, আশকার আমিন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, শংকর দাস ও আনিস মাহমুদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় কমিটি দায়িত্বশীল নেতৃবৃন্দ সততা নিষ্ঠার সহিত তাদের উপর অর্পিত দায়িত্বপালনে সক্ষম হবেন এবং ফটো সাংবাদিকদের অধিকার আদায়ে সাহসী ভূমিকা রাখবেন।
বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম এনায়েত স্বাক্ষরিত এক বিবৃতিতে এই অভিনন্দন বার্তা পাঠানো হয়।