নবজাতকের মাঝে খালেদা জিয়া ! – দৈনিক সিলেটের দিনকাল

নবজাতকের মাঝে খালেদা জিয়া !

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

নবজাতকের মাঝে খালেদা জিয়া !

সিলেট নগরীর শিবগঞ্জ’র এক গৃহিনী নবজাতক কন্যা সন্তানের নামকরণ করলেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে। জেনি ইসলাম নামে এই গৃহিনী গত ১১ ফেব্রুয়ারী রোববার নিজ ব্যবহারিতে ফেইসবুক ষ্ট্যাসাসে বলতে চেয়েছেন গত ৮ ফেব্রুয়ারী যে মুহুর্তে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রায় ঘোষনা করা হয় ঠিক সেই মুহুর্তে পৃথিবীর আলো দেখে নবজাতক শিশু কন্যা। তাই তিনি সবার সাথে আলাপ আলোচনা করে নিজের মেয়ের নামকরণ করেছেন ‘বেগম খালেদা জিয়া’র নামে।
জানা যায়, নবজাতক কন্যা সন্তানের জনক ফখরুল ইসলাম সিলেট এমসি কলেজ ছাত্রদলের সাবেক নেতা এবং বর্তমানে সিলেট সিটি কর্পোরেশনে কর্মরত আছেন। নবজাতক শিশুর বাবাকে গত বছরের ১৬ অক্টোবর ছাত্রলীগের অভ্যন্তরীন কোন্দলে জের ধরে ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ হত্যা মামলা ষড়যন্ত্র মূলক ভাবে ৮নং আসামী করা হয় এবং পরবর্তীতে তিনি ৩৪ দিন কারাবরণ বরণের পর সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর জিম্মায় জামিনে মুক্তি লাভ করেন।
জেনি ইসলাম আরো লিখেন:
আলহামদুল্লিলাহ মেয়ের নাম রাখলাম বেগম খালেদা জিয়া (ন্যান্সী)। ০৮/০২/২০১৮ বিকাল ২.১৫ বা ২০ মিনিট হবে যখন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া’র সাজা ঘোষনা হয় টিক ঐ সময় আমাকে অপারেশন থিয়েটারে ঢুকানো হয় তার পর, জন্মহয় আমার ফুটফুটে এই বাচ্চাটি। আমি যখন নয় মাসের অন্তঃসপ্তা তখন অফিসে চাকুরীরত অবস্থায় বিনা দোষে ওর বাবাকে মিথ্যা ষড়যন্ত্রমুলক ভাবে হত্যা মামলায় ঢুকানো হয়। ৩৪ দিন কারাগারে কষ্ট করতে হয়েছে নির্দোষ এই বাচ্চাটির বাবাকে, এই মানুষটির একমাত্র অপরাধ ছিল তিনি ছাত্রজীবনে ছাত্রদলের রাজনীতি করতেন। সবার সম্মতিতে এবং ওর বাবার ইচ্চামত এই নাম রাখা। সবাই আমার মা মনির জন্য দোয়া করবেন।