নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ – দৈনিক সিলেটের দিনকাল

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১ নং রুস্তুুমপুর ইউনিয়নের একাধিক বারের নির্বাচিত, স্বর্ণপদকপ্রাপ্ত, মানব সেবায় সনদপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ গোয়াইনঘাট উপজেলার ও ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ২০২১ সালের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।
আলহাজ্ব আবুল কালাম আজাদ ২০০৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দীর্ঘমেয়াদে একটানা ১নং রস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে তিনি সিলেট বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন এবং শ্রেষ্ঠ চেয়ারম্যানের জন্য স্বর্ণপদক পান। রস্তুুমপুর ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব কালীন সময়ে প্রতিবছর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।২০১৯ সালে মানবসেবায় ভারত থেকে সম্মাননা সনদ প্রাপ্ত হন।২০২০ সালের ১৩ ডিসেম্বর মানবসেবায় হাজী মহসীন আলী ফাউন্ডেশন হইতে সম্মাননা স্মারক সনদ প্রাপ্ত হন।
শুভেচ্ছা বার্তায় আবুল কালাম আজাদ বলেন, চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের,নতুন দিনের নতুন কিছু পাবার , দেখার, জানার আশায়
শুরু হয় আবার আমাদের জীবন যাত্রা।তাই এই ছোট্ট জীবনকে বাজিয়ে দেখতে চাই,স্বপ্ন
দেখি নতুন দিনের । প্রত্যয়,আশা,ভালবাসা,আবেগ,অনুভূত অভিমান,শং শয়, দুঃখ, বেদনা, ঘাত প্রতিঘাতের মধ্য দিনে বাঁচতে হবে আমার, আপনার, আমাদের সবাইকে।
২০১৯ সালে যা কিছু তিক্ততার ও গ্লানিকর তা থেকে শিক্ষা নিয়ে আর যা কিছুু অর্জন তা সামনে চলার পথ গতিময়
করুক, এই শুভ কামনায়, সকলকে ২০২১ সালের নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা জানান।
আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন বৃহত্তর রুস্তুুমপুর ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালীন সময়ে আপনাদের দোয়া আর ভালোবাসায় অত্যন্ত সুনামের সহিত গুরুদায়িত্ব পালন করেছি। আগামী ইউপি নির্বাচনে সকলের সহযোগিতা আর দোয়া নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।
তিনি ইউনিয়নবাসী সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল