নবাগত শিক্ষার্থী স্বাগত জানালো মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

নবাগত শিক্ষার্থী স্বাগত জানালো মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদল

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৮

নবাগত শিক্ষার্থী স্বাগত জানালো মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদল

মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে কলেজ ছাত্রদলের উদ্যোগে ব্যাতিক্রমী আয়োজন। কলেজ ছাত্রদলের উদ্যোগে তিন বিভাগের শিক্ষার্থীদের পৃথক পৃথক ভাবে মেধাবী শিক্ষার্থীদের ছাত্রদলের পতাকা তলে সমবেত হওয়ার আহবান জানান।
পৃথক পৃথক স্বাগত সভা সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা আবুল হোসেন’র সভাপতিত্বে ও এস এম জুবায়ের এবং এম. পারভেজ আহমদ এর’ যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা ছাত্রদলের ইতিহাস ঐহিজ্য. বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা, এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ইতিহাস গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে সোনার হরফে লেখা ইতিহাস। ১৯৭৯ সাল থেকে শুরু করে অদ্যাবধি দেশ ও জনগণের স্বার্থরক্ষর্থে প্রত্যেকটি আন্দোলনে এ সংগঠন অগ্রণী ভূমিকা রেখে আসছে।
শহীদ জিয়ার নিজ হাতে গড়া এই ছাত্র সংগঠনটি তার সূচনা থেকে বিভিন্ন জাতীয় ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে সঠিক নেতৃত্ব দিয়ে সুনাম অর্জন করেছে এবং রাজনৈতিক দূরদর্শিতার প্রমাণ দিয়েছেন। শহীদ জিয়ার আদর্শে চলা জনপ্রিয় এই ছাত্রসংগঠনটির সাথে দেশের আনাছে-কানাছে ছড়িয়ে থাকা লক্ষ-কোটি ছাত্র-ছাত্রী জড়িত, যারা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়ার আদর্শ বুকে আরণ করে আছে।
বিএনপির চেয়ারপার্সন সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী মাদার অব ডেমক্রেসি আপোষহিন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির দাবী জানান এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ঘোষিত আগামী দিনের ছাত্র রাজনীতি এবং দেশের সর্বশেষ পরিস্থিতি তুলে ধরেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রদল নেতা ফাহাদ আহমদ, ফাহিম আহমদ, হিমেল ডট, সন্তোষ সেনাপতি, সারওয়ার হুসেন উজ্জ্বল, রাকিব আহমদ, ফাহিম উদ্দিন, মাহেদ আহমদ, সাহেদ আহমদ, সায়েক আহমদ, জামিলুর রহমান জামিল, আরিফ হাসান জাহিদ, আবু বক্কার, সালমান আহমদ, আব্দুল্লাহ, সুমন মিয়া, ডেভিড শুভ প্রমুখ।

ফেসবুকে সিলেটের দিনকাল