নবীগঞ্জে র‍্যাবের হাতে ২ বস্তা গাঁজাসহ বিশ্বনাথের ৩ জন আটক – দৈনিক সিলেটের দিনকাল

নবীগঞ্জে র‍্যাবের হাতে ২ বস্তা গাঁজাসহ বিশ্বনাথের ৩ জন আটক

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

নবীগঞ্জে র‍্যাবের হাতে ২ বস্তা গাঁজাসহ বিশ্বনাথের ৩ জন আটক

নিজস্ব প্রতিবেদক ::
ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ থানাধীন রুস্তমপুর টুলপ্লাজা থেকে ৩ গাঁজা ব্যবসায়ীকে ২২ কেজি গাঁজাসহ আটক করেছে র‍্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে ১টি প্রাইভেট কার ও নগদ ৫৭ হাজার টাকাসহ জব্দ করে র‌্যাব-১৪ (ভৈরব ক্যাম্প)।

আটককৃত ৩ জনের বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায়। আটককৃতরা হলেন- সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার আমতৈল গ্রামের মৃত আব্দুল মকিদের পুত্র আমির উদ্দিন তুবাই (৪৭), একই উপজেলার জমসেরপুর গ্রামের আব্দুল মোতালিবের পুত্র মুস্তাকিন আলী (২৬) ও একই গ্রামের মৃত উদ্দিনের পুত্র শাহিদুল (২১)।

র‍্যাব-১৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ (ভৈরব ক্যাম্প) এর একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ থানাধীন রুস্তমপুর টুলপ্লাজার নিকট মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোরে অভিযান পরিচালনা করে ২২ কেজি গাঁজা যার বাজারমূল্য আনুমানিক ৬ লক্ষ ৬০ হাজার টাকা, ১টি সিলভার কালারের প্রাইভেট কার যার বাজারমূল্য আনুমানিক ৬ লক্ষ টাকা ও নগদ ৫৭ হাজার টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতদের মাদক বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখিয়ে জব্দকৃত আলামতসহ নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নবীগঞ্জ থানা থেকে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল