নর্থ ইস্ট ইউনিভার্সিটির মানব বন্ধন ও আলোচনা – দৈনিক সিলেটের দিনকাল

নর্থ ইস্ট ইউনিভার্সিটির মানব বন্ধন ও আলোচনা

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৬

নর্থ ইস্ট ইউনিভার্সিটির মানব বন্ধন ও আলোচনা

DSC_0343 copyজঙ্গী ও সন্ত্রাসী হামলা বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা করেছে সিলেটের নর্থ ইস্ট ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা ও কর্মচারীরা। মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তারা বলেন, জঙ্গিরা অমানবিক। এরা সমাজ ও দেশের শক্রু। জঙ্গীদের উগ্রবাদী কর্মকান্ড প্রতিরোধে শিক্ষার্থীসহ সমাজের সর্বস্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। ছাত্র-ছাত্রীকে সচেতন থাকতে হবে। প্রতিটি শিক্ষার্থীকে মানবিক ও মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত হওয়ার সাথে সাথে সবাইকে বিজ্ঞানমনস্ক হতে হবে।
1555সোমবার (১ আগষ্ট) সকালে নর্থ ইস্ট ইউনিভার্সিটির তেলিহাওরস্থ ক্যাম্পাসের সামনে ভিআইপি সড়কে মানববন্ধন শেষে র‌্যালী সহকারে কেন্দ্রীয় শহীদ মিনারে জঙ্গী প্রতিরোধ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমেদ চৌধুরী মানববন্ধন কর্মসূচী ও র‌্যালির উদ্বোধন করেন। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষে হয়। মানববন্ধন কর্মসূচী পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভারপাপ্ত উপাচার্য এ এফ মোজতাহিদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এস এম পি উপ পুলিশ কমিশনার (উত্তর) ফয়সাল মাহমুদ, সাংবাদিক আল আজাদ, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সাধারণ সম্পাদক শামসুল আলম সেলিম, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের প্রভাষক নোমান আহমেদ, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এমাদুল্লাহ শহীদুল ইসলাম প্রমুখ। সভা পরিচালনা করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটির কালচারাল ক্লাব প্রেসিডেন্ট আবু বকর আল আমীন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল