নাদিয়া সিলেটে আসছেন – দৈনিক সিলেটের দিনকাল

নাদিয়া সিলেটে আসছেন

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৬

নাদিয়া সিলেটে আসছেন

imagesব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের ৯০তম জন্মদিনের কেক বানিয়ে বিশ্বজুড়ে সমাদৃত হন বাংলাদেশি বংশোদ্ভূত নাদিয়া হুসেইন। এবার শেকড়ের সন্ধানে নাদিয়াকে দেখা যাবে তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারে।
রান্নাবিষয়ক নিজের টেলিভিশন অনুষ্ঠানে নাদিয়াকে দেখা যাবে তার গ্রামের বাড়িতে। তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারের মোহাম্মদপুর গ্রামে। সেখানে ছোটবেলার কিছু খাবার তৈরি করে দেখাবেন নাদিয়া। এ ছাড়া আত্মীয়-স্বজনদের কাছ থেকে শিখবেন নতুন নতুন রান্নার কৌশল।
নাদিয়াকে নিয়ে তৈরি হচ্ছে দুই পর্বের ধারাবাহিক ‘ক্রনিকলস অব নাদিয়া’। এর একটি অংশ ধারণ করা হয়েছে যুক্তরাজ্যে নাদিয়ার নিজ শহর লুটেনে। অন্য অংশে নাদিয়াকে দেখা যাবে বাংলাদেশে তার গ্রামের বাড়িতে।
গত বছর ‘গ্রেট ব্রিটিশ বেক অফ’ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে সাড়া ফেলেন নাদিয়া। কে, কত সুন্দর কেক বানাতে পারেন, তার ওপর গ্রেট ব্রিটিশ বেক অফ রিয়েলিটি শোর আয়োজন করে বিবিসি।
গ্রেট ব্রিটিশ বেক অফের বিজয়ী হিসেবে রানি দ্বিতীয় এলিজাবেথের জন্মদিনের কেক বানানোর ভার পড়ে নাদিয়ার ওপর। তিনটি কেক বানিয়ে নিজ হাতে রানির কাছে পৌঁছে দেন তিনি। রানির জন্মদিনে বিশ্ব গণমাধ্যমের খবরে রানির পাশাপাশি তিনিও গুরুত্ব পান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল