নিউসান সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

নিউসান সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

নিউসান সমাজ  কল্যাণ  সংস্থার  উদ্যোগে  ঈদ  উপহার  বিতরণ
নিজস্ব প্রতিবেদক
নিউসান সমাজ কল্যান সংস্থা সোনাপুর ও নিজ গোবিন্দ পুর এর পক্ষ থেকে অদ্য ২৩/০৫/২০২০ তারিখে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস ও পবিত্র ঈদ কে সামনে রেখে গ্রামের অসহায় দরিদ্রদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।
ছোটদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আহমেদ সোলেমানের সভাপতিত্বে ও সংঘটনের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক ফয়সল আহমদের পরিচালনায়, অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করে সংস্হার সদস্য হাফিজ জাহেদ আহমদ।
এ সময় অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ছোটদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল করিম, শুভেচ্ছা বক্তব্য রাখেন সংঘটনের সভাপতি শাহিন আহমদ। বিশেষ অতিথি হিসাবে ছিলেন অত্র ওয়ার্ডের সদস্য জনাব আয়ুব আলী,সোনাপুর মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মুতহসিন আলী, ব্যাংকার জনাব সাইদুর রহমান,কানাইঘাট বাজারের ফরচুন ট্রেডিং এর সত্বাধিকারী জনাব দেলোয়ার হুছেন,প্রবাসি জনাব শামিম আহমদ,নীজগোবিন্দপুর জামে মসজিদের ইমাম সহ গ্রামের সচেতন মহল উপস্হিত থেকে দোয়া মাহফিল শেষে
২টি গ্রামে ১১০টি পরিবারের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উপহার সামগ্রী দরিদ্র মানুষের বাড়িতে নিয়ে পৌছে দেয় সংস্থার সদস্যরা।
এ সময় সভাপতি জনাব আহমদ সুলাইমান বলেন,অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ফলে আল্লাহ আপনাদেরকে উত্তম বদলা দিবেন ইনশাআল্লাহ।
যারা আর্থিক ও সার্বিকভাবে সহায়তা করেছেন- বিশেষ করে প্রবাসী এবং সমাজের বিত্তবানদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল