নিজে বাঁচতে, পরিবারকে বাঁচাতে, দেশ ও জনগণকে বাঁচাতে কঠোর গনআন্দোলনের প্রস্তুতি নিতে হবে—সাবেক ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

নিজে বাঁচতে, পরিবারকে বাঁচাতে, দেশ ও জনগণকে বাঁচাতে কঠোর গনআন্দোলনের প্রস্তুতি নিতে হবে—সাবেক ছাত্রদল

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুন ১১, ২০১৬

নিজে বাঁচতে, পরিবারকে বাঁচাতে, দেশ ও জনগণকে বাঁচাতে কঠোর গনআন্দোলনের প্রস্তুতি নিতে হবে—সাবেক ছাত্রদল

8255_851162514993200_9209136617526120018_n copyসিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বদরুজ্জামান সেলিম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল গণি আরেফিন জিল্লুর, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মহানগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মাহবুব কাদির শাহী, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব এক যৌথ বিবৃতিতে ১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি জামাল আহমদ খান, ৮নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবির হাসান মুহিন ও মহানগর ছাত্রদল নেতা ইমাদ উদ্দিন চৌধুরী সহ গণগ্রেফতারের নামে গণবাণিজ্যের অংশ হিসেবে গ্রেফতারী পরোয়ানা ও প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া ছাত্রদল নেতা কর্মীদের বাসায় পবিত্র মাহে রমজানে তল্লাসীর নামে পরিবারের সদস্যদের হয়রাণীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এক বিবৃতি নেতৃবৃন্দ বলেন দেশে গুম, হত্যা, খুন, চাঁদাবাজী ও সন্ত্রাসীসহ সকল অপকর্মের সঙ্গে শেখ হাসিনা ও আওয়ামী সরকারের নেতা কর্মীরা প্রত্যক্ষ এবং পরোক্ষাভাবে জড়িত। এখন মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই। র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীকে পরিণত করা হয়েছে আওয়ামী রক্ষী বহিনীতে। তাই নিজে বাঁচতে, পরিবারকে বাঁচাতে, দেশ ও জনগণকে বাঁচাতে কঠোর গনআন্দোলনের প্রস্তুতি নিতে হবে। খালেদা জিয়ার নেতৃত্বে অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশের বিভিন্ন স্থান থেকে দিনে দুপুরে অপহরণ করে হত্যা করে মানুষের লাশ ফেলে দেয়া হয় নদীতে। শেখ হাসিনা জোরপূর্বক ক্ষমতায় থাকার অপতৎপরতা সম্পর্কে জনমনে প্রশ্নের সৃষ্টি হয়েছে। নেতৃবৃন্দ বলেন অবিলম্বে সকল নেতা কর্মীদের বাসা বাড়িতে তল্লাসীর নামে পরিবারের সদস্যদের হয়রানী বন্ধ করুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল