নিজ কার্যালয়কে দুর্নীতি ও দালালমুক্ত রাখার অঙ্গীকার সিলেটের নতুন জেলা প্রশাসকের – দৈনিক সিলেটের দিনকাল

নিজ কার্যালয়কে দুর্নীতি ও দালালমুক্ত রাখার অঙ্গীকার সিলেটের নতুন জেলা প্রশাসকের

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৭

নিজ কার্যালয়কে দুর্নীতি ও দালালমুক্ত রাখার অঙ্গীকার সিলেটের নতুন জেলা প্রশাসকের

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের জেলা প্রশাসক কার্যালয় দুর্নীতিমুক্ত ও দলালমুক্ত রাখার অঙ্গীকার ব্যক্ত করেছেন সিলেটের নতুন জেলা প্রশাসক রাহাত আনোয়ার।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ অঙ্গীকার ব্যক্ত করেন।

সোমবার সিলেটে জেলা প্রশাসক হিসেবে যোগ দেন রাহাত আনোয়ার। ৩য় কর্মদিবসেই সাংবাদিকদের সাথে মতবিনিয়ম করেন তিনি।

এসময় জেলা প্রশাসক কার্যালয়ে দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাহাত আনোয়ার বলেন, আমার উপর আস্থা রাখুন। নিজে ঠিক থাকার চেষ্টা করবো।

জেলা প্রশাসক কার্যালয়ে দালালাদের দৌরাত্ম প্রসঙ্গে তিনি বলেন, আমি নতুন এসেছি। একটু গুছিয়ে নিয়ে এব্যাপারে ব্যবস্থা নেবো।

জেলা প্রশাসক কার্যালয়ের ইমেজ উত্তরণ, দালালমুক্ত করতে ভূমিকা রাখবেন বলে জানান তিনি।

সিলেটে টিলা কাটা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি টিলা কাটা বন্ধে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।

নতুন ডিসি বলেন, জেলা প্রশাসক কার্যালয়ের দৈনিক কার্যক্রম তুলে ধরতে মিডিয়া সেল করা হবে। যাতে তথ্য পেতে সাংবাদিকদের হয়রানির শিকার হতে না হয়।

তিনি বলেন, সাংবাদিকরা অনেক সময় আমাদের কর্মসূচি জানতে পারেন না। আমি এখন থেকে প্রতিদিনের কর্মসূচি ফেসবুকের মাধ্যমে সবাইকে অবহিত করবো। পাশাপাশি প্রত্যেকটি ইউনিয়ন ভূমি অফিসের নামে একটি করে ফেসবুক আইডি খুলে দৈনিক কর্মকান্ড মানুষকে জানানো হবে।

তিনি বলেন, সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের ফেসবুক একাউন্ট খুলে তাদের দিনের কার্যক্রম ফেসবুকে তুলে দেওয়ারও নির্দেশ দেওয়া হবে।

মতবিনিময় সভায় সাংবাদিকরা সিলেটের বিভিন্ন সমস্যা সম্পর্কে নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সৈয়দ মোহাম্মদ আমিনুর রহমান, সিলেট জেলা তথ্য অফিসের কর্মকর্তা জুলিয়া যেসমিন মিলি, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিনিয়র সাংবাদিক আল আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সাংবাদিক অপূর্ব শর্মা, আব্দুল হান্নান, শাহ মুজিবুর রহমান যকন, ফারুখ আহমদ, ফয়সল আহমদ বাবলু, ওয়েছ খসরু, আব্দুল বাতিন ফয়সল, অনিতা সিনহা, আফতাব চৌধুরী, কাইয়ুম উল্লাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল