নিপুকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রলীগের মিছিল – দৈনিক সিলেটের দিনকাল

নিপুকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রলীগের মিছিল

প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, মে ১৭, ২০১৬

নিপুকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রলীগের মিছিল

25869সিলেট কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপুকে গ্রেফতারের প্রতিবাদে মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে এম.সি কলেজ ও সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য বিক্ষোভ মিছিলটি নগরীর বন্দরবাজার হাফিজ কমপ্লেক্স থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা এ এইচ এম. কামরুল ইসলাম, দেলোয়ার হুসেন, টিটু চৌধুরী, হুসেন আহমেদ, নাজমুল ইসলাম, মওদুদ আহমেদ, কনক পাল অরূপ, জ্যোতিষ্ময় দাস সৌরভ, সাদিক আহমেদ, শামীম আলী, মিজানুর রহমান মজনু, কাজী জাহেদ, আলতাফ হুসেন মুরাদ, জয়াশিষ লিটন, মাহবুব, কানন আহমেদ, আপন, জাকির, পাভেল, ছালিম, কাঞ্চন, জামিল, শিপু দাস, সূর্য, রুহেল আহমেদ, রুমেল, রাহাত, রেজাউল, রেজওয়ান, সালমান, সৌরভ, রবিউল, আহনাফ, মিয়াদ, খায়রুল, হিফজুর, হানিফ, সাজন, অনিক, সারোয়ার, ইমতিয়াজ, জুয়েল সহ শাহপরাণ থানা ছাত্রলীগ, ইঞ্জিনিয়ার কলেজ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

প্রসঙ্গত, গত রবিবার রাতে শহরতলী বালুচর এলাকা থেকে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুকে গ্রেফতার করে পুলিশ। গতকাল সোমবার দুপুরে নিপুকে সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।