নিরঞ্জন-আলমগীর পরিষদ বিজয়ী – দৈনিক সিলেটের দিনকাল

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়ন দ্বিবার্ষিক নির্বাচন
নিরঞ্জন-আলমগীর পরিষদ বিজয়ী

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২১

<span style='color:#077D05;font-size:19px;'>সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়ন দ্বিবার্ষিক নির্বাচন</span> <br/> নিরঞ্জন-আলমগীর পরিষদ বিজয়ী

দিনকাল প্রতিবেদন

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের এমপ্লয়ীজ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে নিরঞ্জন-আলমগীর পরিষদ সব কটি পদে বিজয়ী হয়েছে। বুধবার ৩০ সেপ্টেম্বর এ নির্বাচন সম্পন্ন হয়।  বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর মো. কবির আহমদ স্বাক্ষরিত ফলাফলে সভাপতি পদে ৪২ ভোট পেয়ে জয়লাভ করেন নিরঞ্জন সিংহ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সাইফুল ইসলাম পান ১২ ভোট। সহ-সভাপতি পদে সব্যসাচী রায় ৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল করিম পেয়েছেন ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. আলমগীর কবির পেয়েছেন ৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রেমেন্দ্র কুমার রায় পেয়েছেন ১৮ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. মিজানুর রহমান পেয়েছেন ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল কাদির পেয়েছেন ১৮ ভোট। অর্থ সম্পাদক পদে রমাপদ সেন পেয়েছেন ৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুন মিয়া পেয়েছেন ১৫ ভোট। দপ্তর সম্পাদক পদে মো. নজরুল ইসলাম পেয়েছেন ৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিহারীবালা সরকার পেয়েছেন ২১ ভোট।
কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সহ-সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল মানিক এবং প্রচার ও সাহিত্য সম্পাদক পদে মো.মঞ্জুরুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল