নির্বাচনকে দেশ ছাড়া করেছে সরকার: শামসুজ্জামান দুদু – দৈনিক সিলেটের দিনকাল

নির্বাচনকে দেশ ছাড়া করেছে সরকার: শামসুজ্জামান দুদু

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৭

নির্বাচনকে দেশ ছাড়া করেছে সরকার: শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক: অবৈধ সরকার নির্বাচনকে দেশ ছাড়া করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।তিনি বলেন, দেশ চালাচ্ছে ভয়ংকর ফ্যাসিষ্ট সরকার, স্বাধীনতার ৪৪ বছরের ইতিহাসে এই দেশে এত নির্যাতনকারী সরকার কখনও প্রতিষ্ঠিত হয়নি।যার কারনে দেশে জনতার গণতন্ত্র নেই,চলছে আওয়ামী বাকশালীদের গণতন্ত্র। নির্বাচনকে তারা নির্বাসনে নয়,দেশ ছাড়া করেছে।

রবিবার(১২ ফেব্রয়ারি) দুপুরে রাজধানীর ভাসানী মিলনায়তনে কৃষক দলের ঢাকা ময়মনসিংহ-বরিশাল -সিলেট-কুমিল্লা বিভাগের জেলা নেতৃবৃন্দের যৌথ প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।প্রস্তুতি সভাটির আয়োজন জাতীয়তাবাদী কৃষক দল।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন,এই সরকার শুধু গণতন্ত্রকে সম্পূর্নভাবে ধ্বংস করেনি,জনগনের ভোটাধিকার কেড়ে নিয়ে তারাই নির্ধারন করে দিচ্ছে কে কোথায় নির্বাচনে জিতবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য শামসুজ্জামান দুদু বলেন,আওয়ামী লীগের কেড়ে নেয়া গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের আন্দোলন চলবে। জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে বিতারিত করা হবে। তিনি আরও বলেন,আমাদের মনে রাখতে আগামীর সরকার বিএনপির সরকার,কৃষক দলের সরকার। আর সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া।

আয়োজক সংগঠনের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন পালের সভাপতিত্বে যৌথ-প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন,কৃষক দলের সহ-সভাপতি এম এ তাহের,যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন জসিম, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল