নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের – দৈনিক সিলেটের দিনকাল

নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৬

নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের

কুমিল্লা প্রতিনিধি: দলীয় নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, নেতাদের খুশি করার কোনো দরকার নেই। দল গঠন করে বাড়ি বাড়ি যেতে হবে ভোটারদের সমর্থন আদায় করার জন্য। নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অতীতে যা হবার হয়েছে, তা নিয়ে ঘাটাঘাটি না করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, ঘরে শত্রু থাকলে বাইরের শত্রুর প্রয়োজন হয় না। দলীয় কোন্দল দুর করে ফেলুন। যারা দলের নিয়ম-শৃংখলা মানবে না তারা দয়া করে দল থেকে চলে যান। আওয়ামী লীগ করতে হলে দলের নিয়ম-কানুন মেনেই আপনাকে চলতে হবে। আমাদের অভিভাবক দুঃসময়ের কান্ডারি ও সুসময়ের উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের ভিতরে সকল কোন্দল পরিহার করুন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণসম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মমিনুর রহমান ফটিক, জিএম মীর হোসেন মীরু প্রমুখ।