নির্যাতিতদের পরিবারে তারেক রহমানের ঈদ উপহার পৌছে দিচ্ছে সিলেট যুবদল – দৈনিক সিলেটের দিনকাল

নির্যাতিতদের পরিবারে তারেক রহমানের ঈদ উপহার পৌছে দিচ্ছে সিলেট যুবদল

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

নির্যাতিতদের পরিবারে তারেক রহমানের ঈদ উপহার পৌছে দিচ্ছে সিলেট যুবদল

প্রতিবারের মতো এবারো বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেওয়া ঈদ উপহার সামগ্রী সিলেটের খুন গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের কাছে পৌছে দেয়া হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এসব নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।
প্রত্যেক বছর নিখোঁজ বিএনপির কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও এম ইলিয়াস আলী ড্রাইভার আনসার আলীর পরিবারসহ পঙ্গুত্ব ও কারাবরণ কারী নির্যাতিত পরিবারকে উপহার সামগ্রী স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের মাধ্যেমে প্রেরণ করে থাকেন।
এছাড়া দেশনায়ক তারেক রহমানের ঈদ উপহার প্রয়াত যুবদল নেতা শাহাবুদ্দীন ও আলতাফ হোসেন পরিবারের কাছে মঙ্গলবার পৌঁছেদেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সংগ্রামী আহবায়ক নজিবুর রহমান নজিব, সংগ্রামী সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত তারেক, জেলা যুবদলের সংগ্রামী সদস্য সচিব মকসুদ আহমদ জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ আনোয়ার হোসেন মানিক, আক্তার আহমদ, তোফাজ্জেল হোসেন বেলাল,শাহেদ আহমদ চমন,মিজানুর রহমান নেছার, ফখরুল ইসলাম রুমেল ও আলি আহমদ আলম।-বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল