নিয়াজকে মুঠফোনে প্রাণনাশের হুমকি: বিভিন্ন মহলের নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

নিয়াজকে মুঠফোনে প্রাণনাশের হুমকি: বিভিন্ন মহলের নিন্দা

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, মে ১২, ২০১৬

নিয়াজকে মুঠফোনে প্রাণনাশের হুমকি: বিভিন্ন মহলের নিন্দা

on‡সিলেট নগরীর শিবগঞ্জ লামাপাড়া বাসা নং-৩২, শাহপরাণ থানাধিন ইসমত খাঁনের পুত্র মহানগর শ্রমিক লীগ নেতা ইসমাইল খান (নিয়াজ) কে তার ব্যবহারিত মুঠফোনে ফোন করে অজ্ঞাত নামা ব্যাক্তি বিভিন্ন প্রকার ভয়ভীতি হুমকি ও গালিগালাদ করার অভিযোগ পাওয়া গেছে।
মহানগর শ্রমিক লীগ নেতা নিয়াজ খানকে গত ৯ মে সোমবার বিকাল ৬.১৮ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৭৫৯৫৯৮২১০)এ এই নাম্বার (০১৭২৪-২২৯৮২২) থেকে অজ্ঞাত এক ব্যক্তি অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে প্রাণে মারার হুমকি প্রদান করে। শ্রমিক লীগ নেতা নিয়াজ খান নিরাপত্তা রার্থে গত ৯ মে সোমবার শাহপরাণ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার নং- ৪৫৯।
শ্রমিকনেতা নিয়াজ খানকে প্রাণনাশের হুমকির নিন্দা জানিয়েছেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন কামরান, শিমুলবাঘ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, হযরত শাহজালাল (র.) শ্রমিক ইউনিয়ন ২০৯৭ শাখার সভাপতি আব্দুল মিয়া, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, শাখার কার্যকরী সভাপতি আলমগীর হোসেন, মহানগর শ্রমিক লীগের সাবেক সিনিয়র সদস্য শাহাজাহান মিয়া, শ্রমিক লীগ নেতা অপু আহমদ, নাঈম আহমেদ, সাইফুল মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল