নুরু’র পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত যুক্তরাজ্য অর্পণের – দৈনিক সিলেটের দিনকাল

নুরু’র পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত যুক্তরাজ্য অর্পণের

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৭

নুরু’র পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত যুক্তরাজ্য অর্পণের

সম্প্রতি আওয়ামীলীগের পেটোয়া পুলিশ বাহিনী কতৃক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর আত্মার মাগফিরাত কামনা করে যুক্তরাজ্য অর্পণের উদ্যোগে আজ এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সংগঠনের আহবায়ক সোয়ালেহীন করিম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ ইব্রাহীম মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত পরিকল্পিত ভাবে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের সক্রিয় যোদ্ধাদের ক্রসফায়ারের নাটক সাজিয়ে হত্যা করছে। সবাইকে মনে রাখতে হবে কোনো ক্ষমতাই চিরস্থায়ী নয়। পৃথিবীর কোনো ক্ষমতাই জুলুম করে চিরস্থায়ী করতে পারে নি। সকল অন্যায় অত্যাচারের বিচার একদিন হবে ইনশাআল্লাহ। সভায় নুরুল আলম নুরুর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত ও উনার অসহায় পরিবারের পাশে দাড়ানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব জসিম উদ্দিন সেলিম, রুবিনা মির্জা, জলিল উদ্দিন চৌধুরী খোকন, কাওসার আহমেদ, জিয়াউল ইসলাম দিপু, জাহেদ তালুকদার, মোশাররফ হুসেন ভূইয়া, নুরুল আমিন সজল, মোহাম্মদ নাহিদুল এহসান, শেখ আমিনুর রশীদ মামুন, ফজলে রহমান পিনাক প্রমুখ।