নেতারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন: ট্রাম্প – দৈনিক সিলেটের দিনকাল

নেতারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন: ট্রাম্প

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৬

নেতারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন: ট্রাম্প

trump_123879রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, খোদ রিপাবলিকান দলের নেতারাই তাকে মনোনয়ন দিতে রাজি নন।

নিউইয়র্কের টাউন হলের এক আলোচনা সভায় তিনি বলেছেন, সবাই একজোট হয়ে আমার বিরুদ্ধে লেগেছে। তিনি রিপাবলিকান ন্যাশনাল কমিটিকেও তার বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য অভিযুক্ত করেন।

আসন্ন মার্কিন নির্বাচনে রিপাবলিকান দলের প্রেসিডেন্ট মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পকে দলের মনোনয়ন দেবে কিনা সেই প্রশ্নে অনেক দিন ধরেই চলছে খোদ রিপাবলিকান দলের আভ্যন্তরীণ কোন্দল। দলের বেশিরভাগ নেতারাই ট্রাম্পকে মনোনয়ন দিতে রাজি নন। কারণ তারা ভয় পান যে ট্রাম্প যদি প্রেসিডেন্ট বনে যায় তাহলে তাকে নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না তাদের পক্ষে।

কয়েকদিন আগে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী আরেক রিপাবলিকান প্রার্থী টেড ক্রুজ কলোরাডোতে রাজ্যব্যাপী ভোট ছাড়াই সমস্ত ডেলিগেট পুরষ্কার হিসেবে পাওয়ার পর তিনি এই মন্তব্য করেছেন। ট্রাম্প প্রেসিডেন্ট দৌড়ে জনগণের মধ্যে এগিয়ে থাকলেও পর্যাপ্ত ডেলিগেটের কারণে শেষ পর্যন্ত মনোনয়ন নাও পেতে পারেন। – See more at: http://www.sheershanewsbd.com/2016/04/14/123879#sthash.kmd8Arwe.dpuf