নৌকার মনোনয়ন পেয়ে চমক দেখাতে পারেন লায়ন রাজ – দৈনিক সিলেটের দিনকাল

নৌকার মনোনয়ন পেয়ে চমক দেখাতে পারেন লায়ন রাজ

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

নৌকার মনোনয়ন পেয়ে চমক দেখাতে পারেন লায়ন রাজ
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কানাইঘাট-জকিগঞ্জ সংসদীয় ৫ আসনে আওয়ামলীগের দলীয় মনোনয়ন জিতে  চমক দেখাতে পারেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দীয় উপকমিঠির সদস্য লায়ন ফয়সাল আহমদ রাজ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  মনোনয়ন দৌড়ে সবাইকে পিছনে পেলে যে চমক দেখাবন তা কানাইঘাট-জকিগঞ্জ বাসী আসা করছেন লায়ন রাজই নৌকা প্রতীক পাবেন।
আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন পেতে জেলার সম্ভাব্য প্রার্থীরা কাজ করে যাচ্ছেন নিজ নিজ নির্বাচনী আসনে। ব্যতিক্রম নেই সিলেট ৫( কানাইঘাট-জকিগঞ্জ) আসনে। এ আসনে প্রার্থী হতে চান লায়ন ফয়সাল আহমদ রাজ,  বেশ কিছুদিন ধরে মাঠে সক্রিয়। কাজ করে যাচ্ছেন নির্বাচনী এলাকায়।
একাধিক সূত্রে জানা গেছে, দলের তরুণ প্রজন্মের নেতাকর্মীর কাছে এবং জনসাধারণের কাছে দ্রুতই জনপ্রিয় হয়ে উঠেছেন লায়ন ফয়সাল আহমদ রাজ তেমনি বয়োজ্যেষ্ঠ দের কাছেও খুব প্রিয়। এছাড়াও দলকে নিয়ে ভবিষ্যৎ সুন্দর সৃজনশীল পরিকল্পনাও রয়েছে তার। এমনটিই জানিয়েছে সূত্র। তথ্য প্রযুক্তিকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে যেসব কর্মসূচি সরকার নিয়েছে তার পেছনে রয়েছে তার বিশেষ ভূমিকা। আর এই কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত থেকে দেশের তরুণ ও যুব সমাজের একটি বিরাট অংশের কাছে ডিজিটাল বাংলাদেশের কানাইঘাট-জকিগঞ্জ রোল মডেল গড়তে কাজ করে যাচ্ছেন তিনি।
 । যার মেধাবী নেতৃত্বগুণের মাধ্যমে কানাইঘাট-জকিগঞ্জের প্রতিটি উপজেলা, ইউনিয়নে, ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে জাগরণের সৃষ্টি হয়েছে।
আগামীতে কানাইঘাট-জকিগঞ্জের আওয়ামী লীগকে আরও আধুনিক ও যুগোপযোগী রাজনৈতিক দল হিসেবে গড়ে তুলতে তথ্য প্রযুক্তিতে দক্ষ তরুণ নেতৃত্ব আনার চিন্তা- ভাবনা করছেন তিনি।  শেষপর্যন্ত লায়ন রাজই  মনোনয়ন চমক দেখাতে পারেন  বলে ধারণ করছেন কানাইঘাট-জকিগঞ্জ বাসী

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল