নৌকায় ভোট চাইলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী – দৈনিক সিলেটের দিনকাল

নৌকায় ভোট চাইলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৬

নৌকায় ভোট চাইলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

19766জগন্নাথপুর প্রতিনিধি: নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকার প্রার্র্থীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করুন। নৌকা প্রতীকে ভোট দিলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। নৌকা প্রতীক মানে উন্নয়ন, নৌকা প্রতীক মানে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আর এই শক্তিকে অব্যাহত রাখাতে হলে জাতীয় ও পৌর সভা নির্বাচনের মতো ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে।

জগন্নাথপুর উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যেগে কৃষি প্রযুক্তি মেলায় প্রধান অথিতির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন আর বিশ্বের কাছে ভিক্ষুক জাতি নয়। আর ঐ জাতিকে ভিক্ষুক মুক্ত করতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে । আজ বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে বিনা মূল্যে সার, বীজ বিতরণ করছে সরকার। সরকার ভূর্তকী দিয়ে ধান রোপন ও কাটার মেশিন জনগনের মধ্যে দিচ্ছে। তাই আওয়ামীলীগ সরকার কৃষি বান্ধব সরকার, আর এই সরকারের চিন্তা কৃষকদের সর্বোচ্চ সাহায্য সহযোগিতা করা।

শুক্রবার সকালে স্থানীয় আব্দুস সামাদ আজাদ অডটরিয়ামে আয়োজিত সিলেট অ লে শষ্যের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় কৃষি প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিনের স ালনায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ। এ সময় অথিতি হিসাবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সুনামগঞ্জ জেলার কৃষি সম্পসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাহেদুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি শিক্ষাবিদ হরমুজ আলী, জগন্নাথপুর পৌরসভা মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ মুরসালিন, পাটলি ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, চিলাউরা হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী, রানীগঞ্জ ইউনিয়নের চেয়াম্যান আলহাজ্ব মজলুল হক, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের চেয়াম্যান আব্দুল হাসান, আশারকান্দি ইউনিয়নের চেয়াম্যান আইয়ুব খাঁ, পাইলগাঁও ইউনিয়নের চেয়াম্যান আপ্তাব উদ্দিন, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না ও দেলোয়ার হুসেন,উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আবু সালেহ জনি।

জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য এমডি মুন্না সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শুরুর আগে মন্ত্রী বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল