পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধা

প্রকাশিত: ২:২১ পূর্বাহ্ণ, মে ৯, ২০২২

পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধা

সিলনিউজ বিডি ডেস্ক :: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ম মৃত্যুবার্ষিকী আজ(৯ই মে)। এই বরেণ্য ব্যক্তিত্বের মৃত্যুবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ম মৃত্যুবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন। নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং মহান আল্লাহপাক উনাকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন সেই দোয়াও করেন, আমীন।

উল্লেখ যে, বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী বিশ্ববরেণ্য এই পরমাণু বিজ্ঞানী ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদিঘী ফতেহপুর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ৬৭ বছর বয়সে তিনি ২০০৯ সালের ৯ মে ইন্তেকাল করেন। মৃত্যুর পর তার শেষ ইচ্ছা অনুযায়ী পীরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে তাঁর বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ছিলেন। তিনি তাঁর সমগ্র কর্মজীবনে মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে দেশ, জাতি ও জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল