পরিবারসহ করোনামুক্ত হলেন সুলতান মনসুর – দৈনিক সিলেটের দিনকাল

পরিবারসহ করোনামুক্ত হলেন সুলতান মনসুর

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

পরিবারসহ করোনামুক্ত হলেন সুলতান মনসুর

এস আর অনি চৌধুরী, :: মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপিসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি তিনি দৈনিক সিলেটের দিনকালের প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
সুলতান মনসুর বলেন, কোভিড ভ্যাকসিন এর ১ম ডোজ গ্রহণের দেড় মাসের মাথায় তিনিসহ তাঁর পরিবারের সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় হোম আইসোলেশনে থাকার পর শনিবার নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল দিলে তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

এদিকে তিনি সুস্থ হয়ে তাঁর সকল রাজনৈতিক সহকর্মী, বন্ধু বান্ধব, আত্মীয় ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি নিচে হুবুহু তুলে ধরা হল-
আলহামদুলিল্লাহ্‌ আপনাদের সকলের দোয়ায় আমি এবং আমার পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দেশে বিদেশে আমার অনেক রাজনৈতিক সহকর্মী, বন্ধু বান্ধব, আত্মীয় ও শুভাকাঙ্ক্ষী হযরত শাহজালাল র. ও হযরত শাহপরান র. এর মাজারসহ বিভিন্ন মাজার ও মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন, ব্যক্তিগত ভাবে অনেকে দোয়া করেছেন ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে অনেকে প্রার্থনার আয়োজন করেছেন। আপনাদের সকলের প্রতি আমার ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাদের আরও ২ মাস হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এ অবস্থায় দাপ্তরিক যেকোনো প্রয়োজনে আমার অফিস ও দায়িত্বশীল আমার সহকর্মীদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি। আপনাদের সকলের দোয়া থাকলে ইনশাআল্লাহ্‌ সম্পূর্ণ সুস্থ হয়ে অচিরেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবো।
পরিশেষে সবাইকে পবিত্র মাহে রামাদানের শুভেচ্ছা জানাচ্ছি। আল্লাহ্‌ আপনাদের সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সুন্দর জীবন দান করুন। আমিন।