পরিবারসহ সড়ক দুর্ঘটনার কবলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা – দৈনিক সিলেটের দিনকাল

পরিবারসহ সড়ক দুর্ঘটনার কবলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৭

পরিবারসহ সড়ক দুর্ঘটনার কবলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব সপরিবারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রবিবার বিকালে নাটোরের গুরুদাসপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। ঈদ শেষে তারা পাবনার ঈশ্বরদীর বাসা থেকে ঢাকায় ফিরছিলেন।

আহত অন্যরা হলেন- হাবিবুর রহমান হাবিবের স্ত্রী নাজমা হাবিব, তার মেয়ে অন্তরা হাবিব, ভাতিজী বাবলী ও গাড়িচালক নিশান ছিলেন।

আহতদের তাৎক্ষণিক গুরুদাসপুর উপজেলা হাসপাতালে নেয়া হলেও দ্রুত ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে।

গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ জানান, বিকাল ৫টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-১৫-৬০১৬) যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ড-১১-৫৩৫৮) তার গাড়িকে ধাক্কা দেয়। দূর্ঘটনায় হাবিবের ডান হাত ভেঙে যায়। এছাড়া তিনি পায়ে গুরুতর জখম হয়েছেন।

তার স্ত্রী নাজমা হাবিব মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন। সবচেয়ে বেশি আহত হয়েছেন তাদের মেয়ে অন্তরা হাবিব। ভাতিজী বাবলী ও গাড়িচালক নিশানও আহত হয়েছেন।

ঘটনাস্থলে উপস্থিত ঈশ্বরদী থানা বিএনপির সহ-সভাপতি আতিয়ার রহমান অভিযোগ করেছেন গুরুতর আহত হাবিব ও তার পরিবারের লোকজনকে ভ্যানগাড়িতে করে হাসপাতালে নেয়ার পথে তিনটি মোটরসাইকেলে নয়জন যুবক এসে পথে পথে বাধা সৃষ্টি করে। পরে খবর পেয়ে গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ লোকজন নিয়ে ঘটনাস্থলে এলে ওই যুবকরা চলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিবকে দ্রুত চিকিৎসার জন্য আবহাওয়া খারাপ ও সন্ধ্যা হয়ে আসায় অনেক চেষ্টা করেও হেলিকপ্টারে আনা সম্ভব না হওয়ায় অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল