পর্যটকবাহী বাস খাদে! কলেজ ছাত্র নিহত:আহত – দৈনিক সিলেটের দিনকাল

পর্যটকবাহী বাস খাদে! কলেজ ছাত্র নিহত:আহত

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, মে ১, ২০১৬

পর্যটকবাহী বাস খাদে! কলেজ ছাত্র নিহত:আহত

0000000000000গোয়াইনঘাটে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১জন নিহত ও ২২জন আহত হয়েছেন।  রোববার বেলা ২টার দিকে গোয়াইনঘাট সোনারহাট সড়কের উনাই ব্রীজ সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান শাকিল (২০)নগরীর শিবগঞ্জ সোনারপাড়া এলাকার শফিকুর রহমানের ছেলে ও সিলেট সরকারী কলেজের ¯স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থী।

আহতরা হলেন তানবীর (২০), বাপ্পী (২১), তারেক (২২), আনোয়ারুল (২৩), সামী (১৮), অপি (২০), কিবরিয়া (২৩), শ্রীবাস (১৭), সালেহ (১৮), শাহরিয়া (২১), জামাল (২৩), খালেদ (২০), শামিম (২২), রনি (২০), নাফিস (২২), জিতু (২২), নাজমুল (২৫), তরিকুল (২৪), ইমরান (২৩)। আহতরা হলেন সিলেট নগরীর কুমার পাড়া দেশ দশ কাপড়ের দোকানের কর্মকর্তা ও কর্মচারী।

সরজমিন গিয়ে আহতদের সাথে আলাপ করে জানা গেছে, ২১জন বন্ধু মিলে মে‘দিবসের ছুটি উপলক্ষে পান্তুমাই ঝর্ণা দেখতে একটি টাউন বাস যোগে পান্তুমাই যান। পান্তুমাই ঘুরে ফেরার পথে গোয়াইনঘাট কলেজ সংলগ্ন উনাই ব্রীজ এলাকায় পৌছামাত্র চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

তাৎক্ষনিকভাবে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম সরদারসহ ১৫/২০ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতার সহযোগীতায় হতাহতদের উদ্ধার করে প্রথমে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও  সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, শাকিলের মরদেহ গোয়াইনঘাট থানায় রাখা হয়েছে এবং তার স্বজনদের খবর দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল