পর্যটন নগরী সিলেটের অনেক ব্যবসাবান্ধব পরিবেশ রয়েছে: মেয়র আরিফ – দৈনিক সিলেটের দিনকাল

পর্যটন নগরী সিলেটের অনেক ব্যবসাবান্ধব পরিবেশ রয়েছে: মেয়র আরিফ

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

পর্যটন নগরী সিলেটের অনেক ব্যবসাবান্ধব পরিবেশ রয়েছে: মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পর্যটন নগরী সিলেটে অনেক ব্যবসা বান্ধব পরিবেশ রয়েছে। সিলেটের এই পবিত্র মাটিতে নানা প্রান্তের মানুষ এখানে ব্যবসা করে সফলতা লাভ করছেন। সৎভাবে ব্যবসা পরিচালনা করে গ্রাহকদের উৎকৃষ্ট পণ্য পৌছে দিতে পারলে সফলতা লাভ করা যায়। তিনি বলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সবুর দীর্ঘ ১৭ বছর সততা ও নিষ্ঠার ব্যবসা পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতা আবারো নতুন আঙ্গিকে জিন্দাবাজারস্থ সিলেট প্লাজায় ব্যাপক পরিসরে সি.এম. টেইলার্স এন্ড ফেব্রিক্স ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেন। আমি তার ব্যবসায়ের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।
শনিবার (১৯ডিসেম্বর) সিএম টেইলার্স এন্ড ফেব্রিক্স এর ১৮ বছরে পর্দাপন ও নতুন আঙ্গিকে সিলেট প্লাজায় উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠিানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ এর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী, সিলেট প্লাজার সত্ত্বাধিকারী আলহাজ্ব আব্দুল মোছাব্বির, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।