পলাশের কাজের স্বীকৃতি পেলেন চেয়ারম্যান আব্দুল মন্নান – দৈনিক সিলেটের দিনকাল

পলাশের কাজের স্বীকৃতি পেলেন চেয়ারম্যান আব্দুল মন্নান

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

পলাশের কাজের স্বীকৃতি পেলেন চেয়ারম্যান আব্দুল মন্নান

কানাইঘাট প্রতিনিধি
সিলেটের কানাইঘাট সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মন্নান সিলেট জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এই ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশের কাজের স্বীকৃতি পেলেন মন্নান। গত ১০ বছর এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাঁক ইউপি’র সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ।
জেলা প্রশাসকের মূল্যায়নের ভিত্তিতে ২০১৮-১৯ অর্থ বছরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে প্রথম স্থানের শ্রেষ্ঠ চেয়ারম্যান অধিকারী হয়েছেন মো. আব্দুল মন্নান। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান টুটুল ও সাধারণ সম্পাদক মো. নাজিম ভূইয়া রিপনের যৌথ স্বাক্ষরিত সিলেট জেলা পর্যায়ে সফল শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে সাতবাঁক ইউপির চেয়ারম্যান আব্দুল মন্নানকে এ সংক্রান্তে একটি চিঠি গত ২০/১০/২০১৯ইং তারিখে প্রেরণ করেন।
নভেম্বরের তৃতীয় সাপ্তাহে ঢাকায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রেষ্ঠ ‘ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক’ গ্রহণ করবেন চেয়ারম্যান আব্দুল মন্নান। জানা যায় কানাইঘাট উপজেলার মধ্যে সাতবাঁক ইউনিয়ন টেকসই উন্নয়ন সহ নানা ক্ষেত্রে এগিয়ে রয়েছে।
এক প্রতিক্রিয়ায় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত আব্দুল মন্নান বলেন, ইউনিয়নের সম্মানিত নাগরিকবৃন্দ ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ অনেক ভাল কাজ করে গিয়ে ছিলেন। সাতবাঁক ইউনিয়ন জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার পেছনে তারও অবদান রয়েছে। ইউনিয়নের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও প্রশাসনিক উন্নয়ন প্রক্রিয়ার মাধ্যমে সাতবাঁক ইউনিয়নকে দেশের মধ্যে একটি শ্রেষ্ঠ মডেল ইউনিয়নে পরিণত করতে চেয়ারম্যান আব্দুল মন্নান সকলের সহযোগিতা কামনা করেন।