পল্টনে কালো পতাকা প্রদর্শন করছে বিএনপি – দৈনিক সিলেটের দিনকাল

পল্টনে কালো পতাকা প্রদর্শন করছে বিএনপি

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৮

পল্টনে কালো পতাকা প্রদর্শন করছে বিএনপি

পূর্ব ঘোষণা মোতাবেক রাজধানীর নয়াপল্টনে দলীয় কাযালয়ের সামনে কালো পতাকা প্রদর্শন করছে দেশের শীর্ষ দল বিএনপি। গত বৃহস্পতিবার ঢাকায় সমাবেশের অনুমতি না দেওয়ার প্রতিবাদে আজ শনিবার ঢাকায় ‘কালো পতাকা’ প্রদর্শন করছে বিএনপি।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়ে বলেছেন, ঢাকায় যে সমাবেশ করার কথা ছিল, এই সমাবেশ পুলিশ করতে না দেওয়ার পৈশাচিক জিঘাংসার প্রতিবাদে আমরা শনিবার ঢাকায় কালো পতাকা মিছিলের কর্মসূচি ঘোষণা করেছিলাম। সেটা সংশোধন হয়ে কালো পতাকা প্রদর্শন কর্মসূচি হবে। বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী, জাতীয়তাবাদী শক্তি ও গণতন্ত্রকামী মানুষজন যে যেখানে যে অবস্থানে থাকবেন তারা কালো পতাকা প্রদর্শন করবেন- এই আহ্বান আমরা করছি।

এদিকে শুক্রবার বিকেলে এক আলোচনা সভার শেষ দিকে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী জানান, শনিবার সকাল ১১টায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা প্রদর্শন কর্মসূচি শুরু হবে। সর্বস্তরের নেতাকর্মীদেরকে কর্মসূচিতে অংশ নেওয়ার আহ্বান জানান তিনি।

তবে নির্ধারিত সময়ের আগ থেকে নগরীর বিভিন্ন স্পট থেকে দলে দলে নেতাকর্মীরা দলটির কেন্দ্রীয় অফিসের সামনে এসে জড়ো হচ্ছেন। এদিকে নিরাপত্তা বাহিনীও সতর্ক অবস্থায় রয়েছে।