পল্লী বিদ্যুত কর্মচারীদের হাত কাটার উস্কানী দিলেন যুব নেতা সৈয়দ শরীফ – দৈনিক সিলেটের দিনকাল

পল্লী বিদ্যুত কর্মচারীদের হাত কাটার উস্কানী দিলেন যুব নেতা সৈয়দ শরীফ

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

পল্লী বিদ্যুত কর্মচারীদের হাত কাটার উস্কানী দিলেন যুব নেতা সৈয়দ শরীফ
বালাগঞ্জ প্রতিনিধি
সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্বগৌরিপুর ইউনিয়নের বাসিন্দা স্থানীয় যুবলীগ নেতা সৈয়দ শরীফ আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যমে পল্লী বিদ্যুত অফিসের কর্মচারীদের হাত কাটার উস্কানী দিয়ে স্ট্যাটাস দিয়েছেন। রবিবার দুপুর দুইটার দিকে তার ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে তিনি এই উস্কানীমূলক স্ট্যাটাস পোস্ট করেন।
পাঠকদের সুবিধার্থে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ “পল্লী বিদ্যুত সরকারের আদেশ অমান্য করে মিটার রিডিং না দেখে তাদের ইচ্ছে মত বিল বিলি করছে। দয়া করে কোন গ্রাহক বিল প্রদান করিবেন না। পল্লী বিদ্যুতের কোন কর্মচারী বাড়ীতে এসে সংযোগ বিচ্ছিন্ন করতে চাইলে তার হাত কেটে ১০৪ ডিগ্রি তাপমাত্রায় ধোলাই করুন….. করোনা ভাইরাস জনিত কারনে বাড়ীতে গিয়ে মিটার রিডিং দেখতে পারছেন না, কিন্তু বাড়ীতে বাড়ীতে গিয়ে বিল বিলি করছে কিভাবে?”
তার পোস্ট করা স্ট্যাটাসটিতে অনেকেই বিরুপ মন্তব্য করছেন। এদিকে, তার এই স্ট্যাটাস সচেতন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
সচেতন মহল বলছেন, সরকারি কর্মচারীদের এভাবে হুমকি’র কোনো মানে হয় না। পল্লী বিদ্যুতের কর্মচারীরা দিন-রাত সমান তালে কাজ করে যাচ্ছেন। তাদেরকে হাত কেটে গনধোলাই দেয়ার হুমকি কোনো ভাবেই মানা যায় না।
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম এস.এম হাসনাত হাসান ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা সরকারি নির্দেশনা মেনেই কাজ করছি। পল্লী বিদ্যুতের কর্মচারীদের হাত কাটার কথা বলে তার আপলোড করা এই পোস্টটি সরকার বিরোধী। সৈয়দ শরীফ আহমদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন। এটি একটি উস্কানিমূলক লেখা।
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ ফেঞ্চুগঞ্জ জোনাল অফিসের পরিচালক কামরানুল ইসলাম কামরান ক্ষোভ প্রকাশ করে বলেন, তার এই স্ট্যাটাসটি রাষ্ট্র দ্রোহিতার সামিল। সিলেট বিদ্যুৎ সমিতি-১ বালাগঞ্জ জোনাল অফিসের পরিচালক মাহমুদ হোসেন মাছুমও তার এই পোস্টটির প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন।
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল