পাঠানটুলায় ফার্মেসীতে হামলার মামলায় শিপলু গ্রেফতার – দৈনিক সিলেটের দিনকাল

পাঠানটুলায় ফার্মেসীতে হামলার মামলায় শিপলু গ্রেফতার

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৭

পাঠানটুলায় ফার্মেসীতে হামলার মামলায় শিপলু গ্রেফতার

নগরীর রাগীব রাবেয়া মেডিকেল কলেজ রোডস্থ কামাল বাজার ফার্মেসিতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় হামলাকারী রানা আহমদ শিপলুকে গ্রেফতার করে জালালাবাদ থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যাক্তি ঐ এলাকায় বসবাসকারী আলী আকবরের পুত্র।
ঘটনার পর সোমবার ফার্মেসীর স্বত্ত্বাধিকারী আশরাফুল ইসলাম তারেক বাদী হয়ে ৬জনকে এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ১৬, তারিখ: ২৮-০২-২০১৬ইং। মামলায় এজাহারভুক্ত আসামীরা হলেন, ঐ এলাকার আলী আকবরের পুত্র রানা আহমদ শিপলু, ওমর ফারুক বাপ্পী, আহমদ খালেদ, মজুমদার কটেজ মোহনা ৫৬/২২ নং বাসার বাসিন্দা মৃত হাজী মোফাচ্ছিল আলী মজুমদারের পুত্র আবু হাসান মজুমদার, পল্লবী পনিটুলার বাসিন্দা আব্দুল মালিকের পুত্র আল আমিন, আখালিয়ার বাসিন্দা খালিক মিয়ার পুত্র সুমন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ রোডস্থ কামাল বাজার ফার্মেসিতে এসে গত ২৬ ফেব্র“য়ারি রোববার রাত সাড়ে ১১টায় আহমদ খালেদ নামে এক ব্যাক্তি কোন প্রকার চিকিৎসাপত্র বা ডাক্তারের অনুমতি ছাড়া ঘুমের ঔষুধ নিতে চান। এতে ফার্মেসীতে থাকা কর্মরত ব্যক্তিগণ চিকিৎসাপত্র ছাড়া ঘুমের ঔষুধ নিতে পারবে না বলিলে আহমদ খালেদ ক্ষিপ্ত হয়ে ফার্মেসী জ্বালিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি দেয়। তারই জের ধরে পরদিন ২৭ ফেব্র“য়ারি সোমবার রাত সাড়ে ৯টায় আসামীগণ পিস্তল, দা-রামদা ও দেশীয় অস্ত্র, শস্ত্র দিয়ে ফার্মেসীর স্বত্ত্বাধিকারী আশরাফুল আলম তারেক ও তার বড় ভাই সোহেল আহমদ কে এলোপাতাড়িভাবে কুপাতে শুরু করে। তখন ওমর ফারুক বাপ্পী তার হাতে থাকা পিস্তল দিয়ে সোহেল মিয়ার বুকে টেকাইয়া খুন করার হুমকি দেয়। হামলাকারীরা এসময় নগদ ৪০ হাজার টাকা, ঔষুধপত্র তছনছ করে প্রায় ২০ হাজার টাকা ক্ষতিসাধন করে। এসময় ফার্মেসীতে থাকা তারেক ও সোহেল প্রাণরক্ষার্থে পাশের রেষ্টুরেন্টে গিয়ে ঢুকিলে হামলাকারীরা রেষ্টুরেন্টে হামলা চালিয়ে নগদ ৪৫ হাজার টাকা সহ প্রায় ২লক্ষ টাকার মালামাল ক্ষতিসাধন করে।
এব্যাপারে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ আখতার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি মামলা সত্যতা স্বীকার করে বলেন, হামলায় ঘটনায় রানা আহমদ শিপলু আহমদকে গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল