পুলিশি অভিযানে ভালো মানুষদের কোনো ভয় নেই : এসপি মিজানুর রহমান – দৈনিক সিলেটের দিনকাল

পুলিশি অভিযানে ভালো মানুষদের কোনো ভয় নেই : এসপি মিজানুর রহমান

প্রকাশিত: ৩:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

পুলিশি অভিযানে ভালো মানুষদের কোনো ভয় নেই : এসপি মিজানুর রহমান

মাদকসেবী, চোর, সন্ত্রাসকে টার্গেট করতেই পুলিশের এই অভিযান। এতে ভালো মানুষদের ভয় নেই। রোববার দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সুনামগঞ্জের এসপি মিজানুর রহমান।

তিনি আরো বলেন, রাতে কোনো মানুষ হেঁটে গেলে তাকে ধরে নিয়ে যাওয়া বা ওই ব্যাক্তির কাছ থেকে কোনো রকমের টাকা বা মামলা দেখানোর ভয় দেখালে অবশ্যই আমাকে জানাবেন। আমরা ওই পুলিশের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিবো। সুনামগঞ্জের মানুষের স্বার্থে আমি কাজ করে যাচ্ছি। আমি চাই না সুনামগঞ্জের মানুষ কোনো রকম ভয়ে থাকুক।

এসপি আরো বলেন, আমরা যে অভিযানগুলো পরিচালনা করছি তাতে শহরের মানুষের আতংকিত হওয়ার কিছু নেই। রাতে পুলিশের টহল অব্যাহত থাকবে সাধারণ মানুষদের কোনো রকমের হয়রানি পুলিশ করবে না। কিন্তু পুলিশের যদি কাউকে সন্দেহ হয় তাহলে তাকে একটু চেক করতে পারে এ সময় ওই ব্যক্তির কাছে মাদক বা খারাপ কিছু পাওয়া গেলে তাকে আটক করা হবে।

এছাড়াও সুনামগঞ্জে রাত ৯ টার পর দোকান বন্ধের বিষয়ে এসপি বলেন, পাড়ার দোকানগুলো রাত ৯ টার পর বিশেষ করে যেখানে কম বয়সী ছেলেদের আড্ডা বসে সেগুলো খোলা রাখা যাবে না। মানুষের প্রয়োজন থাকতেই পারে রাতে তাই শহরের দোকানগুলো এই বন্ধের আওতায় পড়বে না। পুলিশকে বলে দিবো যদি কোনো ব্যক্তি রাতে দোকানপাট খোলা রাখেন তাদের যেনো হয়রানী করা না হয়। তবে খোলা দোকানগুলোতে যেনো আড্ডা না বসে এবং কোনো রকমের মাদকের সঙ্গে সম্পৃক্ততা না থাকে।

তিনি আরো বলেন, মুদির দোকান বা বাসস্টেশন এলাকা বা শহরের জনগুরুত্বপূর্ণ জায়গার দোকান খোলা থাকতে পারবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত এসপি মিজানুর রহমান, সহকারী এসপি জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ-সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সাংবাদিক শাহজাহান চৌধুরী, শামস শামীম প্রমুখ।

সুনামগঞ্জ প্রতিনিধি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল