পুলিশের উপর হামলার ঘটনা ছাত্রলীগের চার সম্পাদকসহ আটক ১১ – দৈনিক সিলেটের দিনকাল

পুলিশের উপর হামলার ঘটনা ছাত্রলীগের চার সম্পাদকসহ আটক ১১

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৭

পুলিশের উপর হামলার ঘটনা ছাত্রলীগের চার সম্পাদকসহ আটক ১১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর ঝর্নারপাড় এলাকায় ফেন্সিডিলসহ আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর ‘হামলা’র ঘটনা ঘটনায় ১১ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হচ্ছেন- ইমন দাস (২৫), মনিরুল ইসলাম (২৪), কামরুল ইসলাম (২৬), সুজেল আহমদ তালুকদার() সজিব আহমদ তালুকদার (২১), সৌরভ তালুকদার (১৯), সাহেদ আহমদ (২৮), জুবায়ের খান (৩০), মাসুদ আহমদ (২৩), শামসুজ্জামান (২৬) ও সুমন পাল (৩২)।

এদের মধ্যে ৪ জনই সিলেট জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির পদধারী নেতা। তারা হলেন- জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি সাহেদ আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাসুদ আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক শামসুজ্জামান, সহ সম্পাদক সৌরভ আহমদ তালুকদার।

এই ১১জন ছাড়াও মামলায় আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার এজাহারে এসআই হাবিবুর রহমান উল্লেখ করেছেন, রোববার রাত ৩টা ৪০ মিনিটে (শনিবার দিবাগত রাত) ঝর্নারপাড় এলাকায় প্রবেশমুখে চেকপোস্টে ডিউটি করছিলেন কয়েকজন পুলিশ সদস্য। এসময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৪-৮৬৪০) আসতে দেখে সেটিকে থামানো হয়। গাড়িতে থাকা ৪ ব্যক্তির আচরণ ‘সন্দেহজনক’ হওয়ায় এক্স-করোলা মডেলের গাড়িটি তল্লাশি করা হয়। এসময় পেছনের সিটে বসা ইমন দাস ও তানভীরের মাঝ থেকে সাদা রংয়ের একটি প্লাস্টিকের ব্যাগে তল্লাশি চালিয়ে ৪৩ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।