পুলিশের ছত্রছায়া ছাত্রলীগের হামলা বরদাশ করা হবে না–বদরুল আজাদ রানা – দৈনিক সিলেটের দিনকাল

পুলিশের ছত্রছায়া ছাত্রলীগের হামলা বরদাশ করা হবে না–বদরুল আজাদ রানা

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

পুলিশের ছত্রছায়া ছাত্রলীগের হামলা বরদাশ করা হবে না–বদরুল আজাদ রানা

সিলেট এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক ও জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক বদরুল আজাদ রানা বলেছেন, ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের ছত্রছায়া ছাত্রলীগের হামলা ছাত্রদলের নেতা কর্মীরা বরদাশ করবে না। ছাত্রদল ঐক্যবদ্ধ ভাবে ছাত্রলীগের সকল অপকর্মের জবাব দিতে সর্বদা প্রস্তুত রয়েছে।
তিনি এমসি কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে (৩০ জানুয়ারী) সোমবার আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নবগঠিত কমিটির সদস্য সচিব দেলওয়ার হোসেইন’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম ইকবাল, ইফতেখার আহমদ সুহেল, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আবুল বাশার, এমসি কলেজ ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা শিহাব সুমনসহ এমসি কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।
আনন্দ মিছিল শেষে সমাবেশ থেকে বক্তারা কেন্দ্রীয় বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামছুজ্জামান জামান, মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লোকমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন কলেজের সময় উপযোগী কমিটি উপহার দেওয়া হয়েছে আমরা বিশ্বাস করি ছাত্রদলের এই কমিটির নেতৃত্বে গণতন্ত্র পূর্ণরুদ্ধারের আন্দোলন আর বেগবান হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল