পূনর্মিলন সফলের লক্ষ্যে সভা: ডি এম হাই স্কুলের আমাদের সকলের গর্ব – দৈনিক সিলেটের দিনকাল

পূনর্মিলন সফলের লক্ষ্যে সভা: ডি এম হাই স্কুলের আমাদের সকলের গর্ব

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৭

পূনর্মিলন সফলের লক্ষ্যে সভা: ডি এম হাই স্কুলের আমাদের সকলের গর্ব

ব্রিটেনে ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পূনর্মিলন সফল করার লক্ষ্যে গত ১৪ নভেম্বর সন্ধ্যায় লন্ডনের ইন্ডিয়ান ফিউশন রেষ্টুরেন্টে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছিল । সভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সবুজ চৌধুরী। পর ডি এম হাই স্কুলের সাথে যারা জড়িত ছিলেন কিন্তু এখন আর আমাদের মাঝে নেই তাদের স্মৃতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে সভার কাজ শুরু করা হয়।
উক্ত সভায় প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন ডি এম হাই স্কুলের প্রাক্তন শিক্ষক ও ছাত্র এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক কন্ট্রোলার ছালিকুর রহমান চৌধুরী।
আরো বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, সারোয়ার খান, শাহজাহান সিদ্দিক, মোহাম্মদ জাকারিয়া, মিফতাউর চৌধুরী লিটন, খয়ের চৌধুরী, শাহিন আহমদ, গুলজার আহমদ, ফারুক চৌধুরী, মাহবুব চৌধুরী, আবুল কাশেম , লুবেক চৌধুরী, রাসেল হেলাল চৌধুরী শ্যামল, মুসা আহমেদ, মানিক আহমদ, বেলায়ত হুসেন চৌধুরী, আলম চৌধুরী, মাছুম আহমদ, বিলাল আহমদ সহ আরো অনেক ছাত্র।
বক্তারা গত ২৪ অক্টোবর সভার অনেক অনিয়ম ও স্বেচ্ছাসারিতা তুলে ধরেন এবং এর কড়া প্রতিবাদ জানিয়ে বলেন এই ডি এম হাই স্কুলের আমাদের সকলের, আমাদের গর্ব । কোন পদ লোভি ব্যাক্তির উচ্ছাকাঙ্খার জন্য এই স্কুলের ঐক্য বিনষ্ট করতে দেয়া হবে না। উক্ত সভায় বিগত কমিটি বিলুপ্ত করে প্রত্যেক ব্যাচ থেকে সদস্য নিয়ে একটি নতুন কমিটি করার প্রস্তাব গৃহীত হয়। এবং সবাইকে আগামী ২১ নভেম্বর সভায় উপস্থিত হয়ে মতামত প্রকাশ করতে অনুরোধ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল