প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য – দৈনিক সিলেটের দিনকাল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৭

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

১৬ মার্চ সিলেট সংবাদ টুয়েন্টিফোর ডটকমে ‘ রহস্য জনক কারণে বহিস্কার হলেন সিলেট ছাত্রদলের ৭ নেতা ’ শিরোনামে প্রকাশিত সংবাদের একটি অংশের প্রতিবাদ জানিয়েছেন সিলেট সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, ‘সংবাদে উল্লেখ করা হয়েছে, ‘আগামী সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম’র সাথে রাজনৈতিক দ্বন্ধ চলে আসছে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন সুমনের। কারণ উপজেরা পরিষদ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে আবুল কাশেম ও আলতাফ হোসেন সুমন স্থানীয় পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

” প্রকাশিত সংবাদের এই অংশে যে তথ্য উপস্থাপন করা হয়েছে, তা আদৌ সত্য নয়। ” খবরের এই অংশটির সঙ্গে আমার বিন্দুমাত্র কোনো সম্পর্ক নেই। অথচ এখানে আমার নাম যুক্ত করা হয়েছে। প্রকাশিত এ খবরে আমার নাম যুক্ত করায় আমি বিস্মিত হয়েছি। এ ধরনের খবর আমাকে জনসমক্ষে হেয় করেছে।

মূলত হীন উদ্দেশ্যেই আমার বরাত দিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা যেমন কল্পনাপ্রসূত, বিভ্রান্তিমূলক তেমনি পেশাদায়ীত্ব ও সাংবাদিকতা নীতিমালার সুষ্পষ্ট লংঘন।
তিনি আরও বলেন, আমি অত্র প্রতিবাদটি যথাযথ স্থানে প্রকাশ করার ও ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার জন্য সিলেট সংবাদ টুয়েন্টিফোর ডটকম এর কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট প্রতিবেদকের প্রতি আহবান জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য
প্রকাশিত সংবাদটি জেলা ছাত্রদল প্রেরিত বিজ্ঞপ্তি থেকে নেওয়ার হয়েছে এবং সংবাদটি নিয়ে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন সুমনের বক্তব্য নিয়ে সংবাটি প্রকাশিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল