প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ী কালাম আহমদ – দৈনিক সিলেটের দিনকাল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ী কালাম আহমদ

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৭

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ী কালাম আহমদ

গত ২৬ অক্টোবর ২০১৭ ইং তারিখে সিলেট নিউজ টাইম ডটকম প্রকাশিত “লালদিঘীরপারে চলছে তাঁতী লীগ নেতা কালামের নিয়ন্ত্রনে জোয়ার আসর’’ নামক শিরোনামে সংবাদের সাথে বিভিন্ন মত পোষণ করেছেন কালাম আহমেদ ।
তিনি তার স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন, আমাকে জড়িয়ে যে স্ব-চিত্র সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়েছে তা আদৌ সত্য নয়। মিথ্যা তথ্য দিয়ে একটি ষড়যন্ত্রকারী মহল উক্ত সংবাদ প্রকাশ করিয়েছেন। উল্লেখিত সংবাদটিতে যে তথ্য দেওয়া হয়েছে তা সম্পন্ন মিথ্যা। আমি ততীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা তাঁতী লীগের যুগ্ম-আহবায়ক, সিলেট কোতোয়ালী মডেল থানার কমিনিউটি পুলিশিং ১৪ নং ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দীর্ঘ দিনযাবত দায়িত্বপালন করছি এবং পাশাপাশি ‘কে’ এন্টাপ্রাইজ’ নামক একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে পরিচালনা করে আসছি। সব সময় মরন নেশা ইয়াবা ও মাদ্রক এবং যুব সমাজ বিনষ্টাকারী র্তীর খেলার সহ সকল অবৈধ কাজের বিরুদ্ধে আমার অবস্থান। কোন অবৈধ ব্যবসার সাথে আমি জড়িত নহে। অবৈধ তীর খেলা ও ইয়াবা ব্যবসাসহ অন্যান্য অপর্কমে সাথে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করতে হিংসাত্বক মনোভাব নিয়ে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।
সংবাদের একটি অংশে গত ২৩ জানুয়ারী জিন্দাবাজারে জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে যে মারামারির সাথে তাকে জড়িত করা হয়েছে তা সম্পুন্নরূপে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। ২২ ফেব্র“য়ারী সিলেট জিন্দাবাজার পয়েন্টে মটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। কালাম আহমদ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে বলেন একটি চক্র আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়পতিপন্ন করতে মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করায় এধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।