প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে বিএনপি’র ২ দিনব্যাপী কর্মসূচী – দৈনিক সিলেটের দিনকাল

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে বিএনপি’র ২ দিনব্যাপী কর্মসূচী

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৬

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে বিএনপি’র ২ দিনব্যাপী কর্মসূচী

sylhet bnp logoবিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।
যথাযোগ্য মর্যাদায় প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য জেলা ও মহানগর বিএনপির আওতাধীন সকল শাখা সমূহের প্রতি আহ্বান জানান তারা। ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার (২৯ আগস্ট) এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন, মহানগর সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, যথাযোগ্য মর্যাদায় বিএনপির ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য সিলেট জেলা ও মহানগর বিএনপি প্রস্তুতি গ্রহণ করেছে। একই সাথে জেলা ও মহানগরের আওতাধীন সকল শাখা সমূহকে যথাযোগ্য মর্যাদায় প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আহ্বান জানানো হয়েছে।

জেলা ও মহানগর বিএনপি ঘোষিত ২ দিনব্যাপী কর্মসূচীর মধ্যে, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী শুরু হবে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফেরাতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৬ টা থেকে সিলেট বিএনপি’র সকল শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর বিএনপি ঘোষিত কর্মসূচী সর্বাত্মকভাবে সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান সিলেট বিএনপি নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল