প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় স্বেচ্ছাসেবকদল নেতা লাকি’র বিরুদ্ধে আদালতে মামলা – দৈনিক সিলেটের দিনকাল

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় স্বেচ্ছাসেবকদল নেতা লাকি’র বিরুদ্ধে আদালতে মামলা

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৭

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় স্বেচ্ছাসেবকদল নেতা লাকি’র বিরুদ্ধে আদালতে মামলা

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেইসবুকে কুরুচীপূর্ণ ও কটাক্ষ করে লেখা প্রচার করায় যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক লাকি আহমদ (২৫) এর বিরুদ্ধে সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নালিশী মামলা দায়ের করা হয়। ৩ ডিসেম্বর রোববার সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য যুবলীগ নেতা আমিনুল কুদ্দুস সিকদার এ মামলা দায়ের করেন।
যার নং- ১৬৪০/২০১৭ইং, ধারা ৫০০, ৫০১, ৫০৫ দ:বি:।মামলায় অভিযুক্ত লাকি আহমদ সিলেট জেলাধীন কোতোয়ালী থানার মির্জাজাঙ্গাল রামের দিঘীরপাড় এলাকার আনোয়ার আহমদ (আঙ্গুর মিয়া) এর পুত্র।
মামলায় উল্লেখ করা হয়, লাকি আহমদ বিভিন্ন সময়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে নানা অপপ্রচার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত রয়েছেন। তিনি দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নানা কুৎসা রটনা, বিদ্রুপ, ক্যারিক্যাচার, অশ্লীল ও উত্তেজক লেখা প্রচার করে আসছেন। সর্বশেষ গত ২৯ নভেম্বর বিকাল ৪ টা ৪৬ মিনিটে লাকি আহমদ তার নামীয় ফেইসবুক আইডিতে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানীকর লেখা প্রচার করেন। তিনি তার ফেইসবুক স্টেটাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনী, রক্তপিপাসীনি ও গুম হত্যার হুকুম দানকারীনি বলে উল্লেখ করেন।
এ অবস্থায় তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য ঐদিন আদালতে নালিশী মামলা দায়ের করেন এ যুবলীগ নেতা আমিনুল কুদ্দুস সিকদার।

ফেসবুকে সিলেটের দিনকাল