প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন ত্রাণ থেকে বঞ্চিত না হন …….অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন ত্রাণ থেকে বঞ্চিত না হন …….অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যার পানি কমলেও বৃষ্টি থেমে নেই। প্রায় প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে মানুষের মধ্যে আতঙ্ক কাজ করছে। সবাই আশঙ্কা করছেন আবার যদি বন্যা হয়। তবে ভয়ের কিছু নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সহযোগিতা অব্যাহত রয়েছে। অনবরত বৃষ্টি হচ্ছে কিন্তু বৃষ্টিস্নাত দিনেও মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বন্যার্তদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। বৃষ্টি উপেক্ষা করে নেতৃবৃন্দ মানুষের ঘরে ঘরে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন একজন মানুষও যেন ত্রাণ থেকে বঞ্চিত না হন। তিনি বলেছেন, বন্যা পরবর্তী সময়ে বন্যার্তদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। নেত্রীর নির্দেশনা অনুযায়ী নেতৃবৃন্দ জনগণের পাশে রয়েছেন। তাদেরকে পুনর্বাসনের পূর্ব মুহূর্ত পর্যন্ত পাশেই থাকবেন, ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (৩০জুন) বিকালে ২৭ নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাট এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। সকালে তিনি নবগঠিত ৩৩ নং ওয়ার্ড ও পার্শ্ববর্তী খাদিমপাড়া ইউপি এলাকায় যুবলীগ নেতা ফখরুল ইসলাম দুলুর উদ্যোগে কল্লগ্রামে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন।

এসময়ে উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খান, যুগ্ম সম্পাদক জুয়েল আহমেদ, বিশিষ্ট মুরব্বি আব্দুস সত্তার, ফুইজুল ইসলাম আরিজ,ওয়ার্ড যুবলীগের সভাপতি গুলজার আহমেদ জগলু, যুবলীগ নেতা মাহবুব আলম মজনু ছাত্রলীগ সভাপতি খালেদ আহমদ, হিমেল কান্তি দে প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল