প্রধানমন্ত্রীর সাথে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

প্রধানমন্ত্রীর সাথে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সাথে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, সফল রাষ্ট্রনায়ক, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১ ঘটিকায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে জননেত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

সৌজন্য সাক্ষাৎকালে মাননীয় প্রধানমন্ত্রী নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। তিনি নেতৃবৃন্দকে সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। আগামী নির্বাচনে দলকে কিভাবে সুসংগঠিত করবে সেই বিষয়ে পরামর্শ দেন। তিনি বলেন, আপনারা জনগণের কাছে যান, তাদের পাশে দাঁড়ান। তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করুন। জনগণের কাছে সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরুন। মনে রাখতে হবে, জনগণই আওয়ামী লীগের শক্তি। জনগণকে সাথে নিয়ে আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এছাড়াও তিনি বলেন, সামনে নির্বাচন সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করতে হবে। তৃণমূলকে প্রাধান্য দিতে হবে। অঙ্গ ও সহযোগী সংগঠনসহ সবাইকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যেতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আবারও নৌকা বিজয়ী হবে, ইনশাআল্লাহ।

মাননীয় নেত্রী জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক চারজনের বক্তব্য মনযোগ সহকারে শুনেন। তাদেরকে কথা বলার সময় ও সুযোগ দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে নেতৃবৃন্দ অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল