প্রধানমন্ত্রীর সাহসিকতায় আওয়ামী লীগ যে কোনো দুর্যোগ মোকাবেলা করে …..অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

প্রধানমন্ত্রীর সাহসিকতায় আওয়ামী লীগ যে কোনো দুর্যোগ মোকাবেলা করে …..অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বন্যায় মানুষের দুঃখ দুর্দশা দেখতে মন্ত্রীবর্গ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে আজ সকালে সিলেটে ছুঁটে এসেছেন। তিনি হেলিকপ্টারযোগে বন্যাকবলিত সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলার বিভিন্ন অংশ ঘুরে দেখেছেন। তিনি সিলেট সার্কিট হাউজে সাম্প্রতিক বন্যা পরিস্থিতি পর্যালোচনা ও বন্যা দুর্গতদের পুর্নবাসন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রী বলেন, বন্যা নিয়ে চিন্তা করবেন না, আওয়ামী লীগ জনগণের পাশে আছে। সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে ১৪ নং ওয়ার্ডের কামালগড় এলাকায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণকালে তিনি মিডিয়ার সম্মুখে এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ হলো গণমানুষের দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। জাতির পিতা সাধারণ মানুষকে সাথে নিয়ে স্বাধীনতা এনেছিলেন। আর জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়ে তাদের পাশে আছেন। যে কোনো দুর্যোগে তাঁর নেতৃত্বে ও নির্দেশে আওয়ামী লীগ সাহসিকতার সহিত সবকিছু মোকাবিলা করেন। সিলেটে মহানগর আওয়ামী লীগেও এর ব্যতিক্রম ঘটেনি। বন্যা শুরুর পর থেকেই মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহানগর আওয়ামী লীগের আহবানে ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বন্যার্দের পাশে আছেন। গত মে মাসের বন্যার সময়েও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ টানা ১১দিন কাজ করেছেন। এই প্রলয়ঙ্কারী বন্যার মুহূর্তেও তা অব্যাহত আছে। তিনি বলেন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান। এই নীতিতে মহানগর আওয়ামী লীগ বিশ্বাসী এবং মহানগর আওয়ামী লীগের সহযোগিতার দরজা খোলা আছে। মহানগর আওয়ামী লীগ সবাইকে সাথে নিয়ে সম্মিলিত প্রচেষ্টায় এই দুর্যোগ মোকাবিলা করছে। মহান আল্লাহপাকের রহমতে অচিরেই এই সমস্যার অবসান হবে। প্রায় হাঁটু পানির মধ্যে ত্রাণ বিতরণের আয়োজনের জন্য তিনি মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানান।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল আজিম জুনেল, রাহাত তরফদার, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব বুলু, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিরাজ, নসু ভৌমিক, ছাত্রলীগ নেতা রাহুল দে, অসীম চন্দ্র পাল।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল