প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জাদুকর – দৈনিক সিলেটের দিনকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জাদুকর

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জাদুকর

অনলাইন ডেস্ক

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জাদুকর। তার জাদুর পরশে সবকিছু পাল্টে যাচ্ছে। তিনি যেখানেই হাত দেন, সেখানেই সোনা ফলে। প্রধানমন্ত্রী তার অসাধারণ নেতৃত্বে উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। একসময় বাংলাদেশ প্রাকৃতিক দুর্যোগের জন্য বিশ্ব গণমাধ্যমে স্থান পেত। সে সময় বাংলাদেশকে বিশ্বে অন্যতম দরিদ্র দেশ বলেও উল্লেখ করা হতো। এখন বাংলাদেশকে বলা হয় সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে চলা সম্ভাবনাময় বাংলাদেশ। এটা শুধু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই সম্ভব।

সোমবার সকালে শরীয়তপুরের নড়িয়া-ঘড়িঘার সড়কের সুরেশ্বর অংশের উদ্বোধনকালে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, উপজেলা প্রকৌশলী মো. শাহাবুদ্দিন, আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইউপি চেয়ারম্যান আবদুর রব খান, আওয়ামী লীগের সভাপতি এমএ আকবর, সাধারণ সম্পাদক লিয়াকত মুন্সী প্রমুখ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ নদী ভাঙন রোধ হয়েছে। শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নতুন নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মিত হচ্ছে। নতুন নতুন রাস্তা, ব্রিজ কালভার্ট নির্মিত হচ্ছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হচ্ছে।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের এত উন্নয়ন হচ্ছে, পদ্মাসেতু হচ্ছে। তার নেতৃত্বে আমরা সমুদ্র বিজয়, মহাকাশেও বিজয় হয়েছি। বঙ্গবন্ধু হত্যা মামলা ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। জননেত্রী শেখ হাসিনার ম্যাজিক নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে।

ফেসবুকে সিলেটের দিনকাল