প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রীদের সম্মানে রাষ্ট্রপতির ইফতার – – দৈনিক সিলেটের দিনকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রীদের সম্মানে রাষ্ট্রপতির ইফতার –

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ও মন্ত্রীদের সম্মানে রাষ্ট্রপতির ইফতার –

রাষ্ট্রপতি আবদুল হামিদ প্রধানমন্ত্রী, স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রিসভার সদস্য,
সংসদ সদস্য, বিদেশী কূটনীতিক, বিশিষ্ট নাগরিক এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সম্মানে আজ বঙ্গভবনে ইফতারের আয়োজন করেন।

বঙ্গভবনের দরবার হলে আয়োজিত এই ইফতারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ এবং বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ যোগ দেন।

রাষ্ট্রপতি পত্নী রাশিদা খানম এবং পরিবারের সদস্যরাও ইফতারে অংশ নেন। প্রধানমন্ত্রী বঙ্গভবনে পৌঁছলে রাষ্ট্রপতি তাঁকে স্বাগত জানান।13445749_10153724371154537_3404810912116472702_n

ইফতারে মন্ত্রিসভার সদস্য, ডেপুটি স্পিকার, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিদেশী কূটনীতিক, প্রধান নির্বাচন কমিশনার, সুপ্রিম কোর্টের বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, সংসদ সদস্য, এ্যাটর্নী জেনারেল, সরকারি বিশ্ববিদ্যালয়সমূহের উপাচার্য, আইনজীবী, সম্পাদক, সিনিয়র সাংবাদিক, গণমান্য ব্যক্তিবর্গ এবং পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতারের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের কুশল সম্পর্কে খোঁজ-খবর নেন।

ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ সাইফুল কবির মোনাজাত পরিচালনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল