প্রসঙ্গ,পূর্ণভুমি সিলেট,এসএমপি’র শ্রেষ্ঠ ডিসি আজবাহার, এসি শামসুদ্দিন, ওসি মাহমুদ – দৈনিক সিলেটের দিনকাল

প্রসঙ্গ,পূর্ণভুমি সিলেট,এসএমপি’র শ্রেষ্ঠ ডিসি আজবাহার, এসি শামসুদ্দিন, ওসি মাহমুদ

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২

প্রসঙ্গ,পূর্ণভুমি সিলেট,এসএমপি’র শ্রেষ্ঠ ডিসি আজবাহার, এসি শামসুদ্দিন, ওসি মাহমুদ

সিলনিউজ ডেস্ক

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শ্রেষ্ঠ উপ-কমিশনার নির্বাচিত হয়েছেন আজবাহার আলী শেখ। তিনি উত্তর বিভাগের উপ কমিশনারের (ডিসি) দায়িত্বে রয়েছেন।

শ্রেষ্ঠ সহকারী কমিশনার (এসি) নির্বাচিত হয়েছেন কোতোয়ালি মডেল থানার এসি মো. শামসুদ্দিন ছালেহ আহমদ চৌধুরী এবং শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন একই থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

সোমবার দুপুরে এসএমপি সদরদপ্তরে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ উপ কমিশনার হিসেবে ডিসি আজবাহার আলী শেখের হাতে সম্মাননা সনদ তুলো দেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ।

একই সভায় শ্রেষ্ঠত্বের জন্য সম্মাননা প্রদান করা হয়েছে কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) মো. শামসুদ্দিন ছালেহ আহমদ চৌধুরী, সদর ও প্রশাসন বিভাগের অপরাধ শাখার এসি মো. মতিয়ার রহমান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াছিন, সদর ও প্রশাসন বিভাগের পুলিশ লাইন্স শাখার পরিদর্শক মো. শফিকুল রহমান, ডিবি শাখার পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান, সিটিএসবি শাখার পরিদর্শক মো. এনামুল মনোয়ার, ট্রাফিক বিভাগের টিআই সরওয়ার মোহাম্মদ পারভেজ, দক্ষিণ সুরমা থানা এসআই মো. সোহেল রানা, ডিবি’র এসআই সুমন চক্রবর্তী, প্রসিকিউশন শাখার এসআই মোহাম্মদ জানু মিয়া, সদর ও প্রশাসন বিভাগের গোপনীয় শাখার এসআই অনন্ত কুমার বমর্ণ, ট্রাফিক বিভাগের সার্জেন্ট সুবীর তালুকদার, সিটিএসবি’র এসআই মো. সেলিম মিয়া, দক্ষিণ সুরমা থানার এএসআই মো. শেখ সাদী, সদর ও প্রশাসন বিভাগের এএসআই মো. মিজানুর রহমান, ট্রাফিক বিভাগের এটিএসআই মো.মমিন আল মামুন, সিটিএসবি’র এএসআই মো. মোশারফ হোসাইন ভূঁইয়া, সদর ও প্রশাসন বিভাগের মোটরযান শাখার ড্রাইভার কনস্টেবল মো. গোলাম কিবরিয়া সরকার।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল